ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

দুর্নীতিবাজদের লুটপাটের সুযোগ দিচ্ছে সরকার: দুদু

রংপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৫, ১ জুলাই ২০২৪  
দুর্নীতিবাজদের লুটপাটের সুযোগ দিচ্ছে সরকার: দুদু

বক্তব্য দিচ্ছেন শামসুজ্জামান দুদু

‘লাখ লাখ চোর, ডাকাত দুর্নীতিবাজকে সরকার লুটপাটের সুযোগ করে দিচ্ছে। অথচ বেগম জিয়াকে জামিন দেওয়া হচ্ছে না। দেশের বাহিরে নিয়ে চিকিৎসার সুযোগ দিচ্ছে না সরকার।’

সোমবার (১ জুলাই) বিকেলে রংপুর নগরীর গ্র্যান্ড হোটেল মোড়ে দলীয় কার্যালয়ের সামনে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন বিএনপি’র ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। অবিলম্বে বেগম জিয়ার মুক্তি না দিলে এবার স্বৈরাচারী শাসন ব্যবস্থাকে উৎখাত করা হবে বলে হুঁশিয়ারি দেন তিনি।

তিনি আরও বলেন, আমাদের দেশে সাবেক পুলিশ প্রধান বেনজির ও সেনাপ্রধান আজিজের মতো হাজার দুর্নীতিবাজদের সরকার তৈরি করে দেশকে অন্ধকারের দিকে নিয়ে যাচ্ছে। তারাই আবার লুটপাট করে বিদেশে যাওয়ার সুযোগ পায়। অথচ অসুস্থ অবস্থায় থেকেও সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে বিদেশে নিয়ে চিকিৎসার সুযোগ দেওয়া হচ্ছে না। কি আজব দেশ তৈরি করেছে আওয়ামী লীগ সরকার।

তাই এবার সবকিছু রুখে দিতে আগামী দিনের আন্দোলন সংগ্রামে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি। মহানগর বিএনপি’র আহ্বায়ক শামসুজ্জামান সামুর সভাপতিত্বে আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন, দলের রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, জেলা বিএনপি’র আহ্বায়ক সাইফুল ইসলাম, সদস্য সচিব আনিসুল রহমান লাকুসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীরা।

এসময় বক্তারা অবিলম্বে খালেদা জিয়ার মুক্তি দাবি করেন অন্যথায় কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দেন।

আমিরুল/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়