ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

না.গঞ্জে বৃষ্টি উপেক্ষা করে খালেদা জিয়ার মুক্তির দাবিতে সমাবেশ 

নারায়ণগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০৩, ১ জুলাই ২০২৪  
না.গঞ্জে বৃষ্টি উপেক্ষা করে খালেদা জিয়ার মুক্তির দাবিতে সমাবেশ 

নারায়ণগঞ্জে বৃষ্টি উপেক্ষা করে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে সমাবেশ করেছে বিএনপির নেতাকর্মীরা। এ সময় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের অংশ নেয়। 

সোমবার (১ জুলাই) বিকেল ৪টায় শহরের চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে সমাবেশের আয়োজন করে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। 

কেন্দ্র ঘোষিত নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির সমাবেশ সফল করার লক্ষ্যে দুপুর থেকে বৈরি আবহাওয়া উপেক্ষা করে বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিকদল, মহিলা দলসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা ব্যানার ফেস্টুন নিয়ে স্লোগানে স্লোগানে সমাবেশে অংশ নেন।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জাতীয় নির্বাহী কমিটির ঢাকা বিভাগ সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটো, সহ-সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াস উদ্দিন, বিএনপির সহ-অর্থনৈতিক বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান সুমন, কাজী মনিরুজ্জামান মনির, আজহারুল ইসলাম মান্নান, মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু প্রমুখ।

অনিক/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়