ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

বগুড়ায় ফের ট্রেনের বগি লাইনচ্যুত

বগুড়া প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১২, ২ জুলাই ২০২৪  
বগুড়ায় ফের ট্রেনের বগি লাইনচ্যুত

বগুড়ায় আবারও একটি ট্রেন লাইনচ্যুত হওয়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (০২ জুলাই) সকাল ৮টায় গাবতলী উপজেলার সুখানপুকুর রেলস্টেশনের লুপ লাইনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রেনটি দুই ঘণ্টা যাত্রা বিলম্ব হয়। ট্রেনটি বোনাপাড়ার থেকে সান্তাহার যাচ্ছিলো। 

বিষয়টি নিশ্চিত করে গাবতলী রেলওয়ে স্টেশন মাস্টার ইমরুল কায়েস বলেন, সুখানপুকুরে লুপ লাইন দিয়ে যাওয়ার সময় ট্রেনটির দুটি বগি লাইনচ্যুত হয়। মেইন লাইনে কোনো সমস্যা ছিলো না। যে কারণে রেল যোগাযোগও বন্ধ করতে হয়নি। পরে সান্তাহার থেকে উদ্ধারকারী ট্রেন এসে বগি দুটি কাটা হয়। দুই ঘণ্টা পর ট্রেনটি যাত্রী নিয়ে গন্তব্যে চলে যায়।

গত ৭ দিনে এই ট্রেনটি তিনবার লাইনচ্যুত হলো, এর কারণ কি? জানতে চাইলে স্টেশন মাস্টার ইমরুল কায়েস বলেন, এটা তো তদন্ত ছাড়া সরাসরি বলা যাবে না। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, যে বগিগুলো পড়ে যাচ্ছে তার চাকার সমস্যা থাকতে পারে। গত কয়েকদিন ধরে বৃষ্টি হচ্ছে, এ জন্য লুপ লাইনের অবস্থাও ভালো না। বৃষ্টির কারণে মাটি দেবে যেতে পারে। এটা তদন্তের পর বলা যাবে। ইতোমধ্যে চার সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তারা তদন্তের রিপোর্ট দেওয়ার পর আসল ঘটনা জানা যাবে।

এনাম/ইমন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়