ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

সুনামগঞ্জের সুরমায় প্রচণ্ড স্রোতে নৌকাডুবে নিখোঁজ ৩

সুনামগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৬, ২ জুলাই ২০২৪   আপডেট: ১৩:৫৫, ২ জুলাই ২০২৪
সুনামগঞ্জের সুরমায় প্রচণ্ড স্রোতে নৌকাডুবে নিখোঁজ ৩

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় সুরমা নদীতে প্রচণ্ড স্রোতের কবলে পড়ে ৭ যাত্রী নিয়ে নৌকা ডুবে গেছে। পরে ৪ জনকে জীবিত উদ্ধার করা সম্ভব হলেও নারী ও শিশুসহ ৩ জন এখনো নিখোঁজ রয়েছেন। 

মঙ্গলবার (২ জুলাই) সকালে দোয়ারাবাজার উপজেলা সদরের আজমপুর খেয়াঘাটে এ দুর্ঘটনা ঘটে। 

স্থানীয় সূত্রে জানা যায়, আজ (মঙ্গলবার) সকাল সাড়ে ১০ টার দিকে ছোট খেয়া নৌকায় উপজেলার আজমপুর আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা নারী ও শিশুসহ ৭ জন আজমপুর খেয়াঘাট এলাকায় সুরমা নদী পার হচ্ছিলেন। এসময় প্রচণ্ড স্রোতের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। খবর পেয়ে সঙ্গে সঙ্গে দোয়ারাবাজার থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা এসে উদ্ধার অভিযান চালিয়ে শিশুসহ ৪ জনকে উদ্ধার করে। তবে এখনো আরও ৩ জন নিখোঁজ রয়েছেন। নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

যারা নিখোঁজ রয়েছেন তারা হলেন, দোয়ারাবাজার উপজেলার মানসিক প্রতিবন্ধী জোছনা বেগম (৩৫), গুলো বিবি (৭০) ও এক বছর বয়সী শিশু ময়না মিয়া। এদিকে উদ্ধার হওয়া ৪ জনের মধ্যে দুজনকে আহত অবস্থায় দোয়ারাবাজার উপজেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

বিষয়টি নিশ্চিত করেছেন দোয়ারাবাজার থানার ওসি বদরুল হাসান। তিনি বলেন, নদীতে প্রচণ্ড স্রোতের কারণে নৌকাটি নদীতে ডুবে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা মিলে ৪ জনকে জীবিত উদ্ধার করতে পেরেছি। এখনো আরও ৩ জন নিখোঁজ রয়েছেন। তাদেরকে উদ্ধারে উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

মনোয়ার/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়