ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

রূপগঞ্জে জঙ্গি সন্দেহে ঘিরে রাখা বাড়িতে অভিযান

নারায়ণগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৪, ২ জুলাই ২০২৪   আপডেট: ১৬:৪৯, ২ জুলাই ২০২৪

নারায়ণগঞ্জের রূপগঞ্জের বরপা আড়িয়াবো এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়িতে অভিযান শুরু করেছে অ্যান্টি টেররিজম ইউনিট। মঙ্গলবার (২ জুলাই) দুপুর দেড়টার দিকে অভিযান শুরু হয়। বিকেল সাড়ে ৩টায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত অভিযান চলছে। অ্যান্টি টেররিজম ইউনিট ঢাকার পুলিশ সুপার (অপারেশন) মোহাম্মদ ছানোয়ার হোসেন এ তথ্য জানান।

এর আগে, আজ সকাল থেকে সৌদি আরব প্রবাসী জাকির হোসেনের ৪ তলা বাড়ি ঘিরে রাখে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। 

আরও পড়ুন: নারায়ণগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও

সানোয়ার হোসেন জানান, গত ৫ জুন নরসিংদী থেকে এক জঙ্গিকে গ্রেপ্তার করা হয়। গতকাল ১ জুলাই কক্সবাজার থেকে এক নারীকে আটক করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে রূপগঞ্জে বরপা আড়িয়াবো এলাকায় সৌদি আরব প্রবাসী জাকিরের ৪ তলা বাড়িতে অভিযান চালানো হচ্ছে। এখানে একাধিক জঙ্গি থাকতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। আজ সকাল ১০টার দিকে বাড়িটি ঘেরাও করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। দুপুরে অভিযান শুরু হয়।

অ্যান্টি টেররিজম ইউনিটের পুলিশ সুপার (মিডিয়া অ্যান্ড অ্যাওয়ারনেস) মাহফুজুল আলম রাসেল জানান, নারায়ণগঞ্জের রূপগঞ্জের বাড়িটিতে দুপুর দেড়টার দিকে অভিযান শুরু হয়। অভিযান শেষ হলে বিস্তারিত বলা যাবে। অভিযানে নেতৃত্বে দিচ্ছেন এটিইউর পুলিশ সুপার (অপারেশনস) মোহাম্মদ ছানোয়ার হোসেন।

অনিক/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়