ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

নোয়াখালীতে সড়ক দুর্ঘটনা বিএনপি ও জামায়াতের ২ নেতা নিহত 

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪০, ২ জুলাই ২০২৪  
নোয়াখালীতে সড়ক দুর্ঘটনা বিএনপি ও জামায়াতের ২ নেতা নিহত 

জামাল উদ্দিন গাজী ও হাফিজ উল্যাহ

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় সড়ক দুর্ঘটনায় স্থানীয় বিএনপি নেতা জামাল উদ্দিন গাজী (৫৫) ও জামায়াতে ইসলামীর নেতা হাফিজ উল্যাহ (৫৭) নিহত হয়েছেন। মঙ্গলবার (২ জুলাই) দুপুরে উপজেলার সুলতাননগর এলাকার চরজব্বর-সোনাপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জামাল উদ্দিন গাজী উপজেলার চর আমান উল্যা ইউনিয়নের কাটাবুনিয়া গ্রামের মৃত সুলতান আহমদের ছেলে এবং একই ওয়ার্ড বিএনপির সভাপতি ছিলেন। নিহত হাফিজ উল্যাহ উপজেলার চরবাটা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মৃত মাওলানা নুরুল উল্যার ছেলে এবং একই ইউনিয়নের জামায়াত নেতা ছিলেন।

চর আমান উল্যা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য হোসেন আহাম্মদ দুলাল বলেন, সকালে বিএনপি নেতা জামাল উদ্দিন গাজী ও তার আত্মীয় হাফিজ উল্যাহ মোটরসাইকেল যোগে জেলা শহর মাইজদীতে রাজনৈতিক মামলার হাজিরা দিতে যান। হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে চরজব্বর-সোনাপুর সড়কের সুলতাননগর এলাকার পৌঁছলে পিছন দিক থেকে সিএনজিচালিত অটোরিকশা তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে তারা বাস্তায় ছিটকে পড়ে। তখন পিছনে থাকা দ্রুতগতির ট্রাক মোটরসাইকেল চাপা দিয়ে চলে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জামাল উদ্দিন গাজীকে মৃত ঘোষণা করেন। চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৪টার দিকে হাফিজ উল্যাহ মারা যায়।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাউছার আলম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অটোরিকশা ও ট্রাক ঘটনার পরপর পালিয়ে যায়। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে। 
 

সুজন/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়