ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

মাগুরায় উদ্ধার লাশটি কলেজছাত্র তীর্থ রুদ্রের 

মাগুরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১২, ২ জুলাই ২০২৪   আপডেট: ২০:১৬, ২ জুলাই ২০২৪
মাগুরায় উদ্ধার লাশটি কলেজছাত্র তীর্থ রুদ্রের 

নিহত তীর্থ রদ্রু

মাগুরা শহরতলীর দরি মাগুরা এলাকায় আজ মঙ্গলবার (২ জুলাই) সকালে উদ্ধার হওয়া লাশের পরিচয় পাওয়া গেছে। তার নাম তীর্থ রুদ্র। শহরের পুরাতন বাজারের ব্যবসায়ী নিমাই রুদ্রের ছেলে তিনি। তীর্থ রুদ্র মাগুরা আদর্শ ডিগ্রি কলেজ থেকে এবারের এইচএসসি পরীক্ষায় অংশ নিচ্ছিলেন। 

আজ মঙ্গলবার (২ জুলাই) সকালে শহরের দরি মাগুরা এলাকার পুকুর পাড় থেকে তার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। তীর্থ রুদ্রকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে ও মুখের একাধিক স্থানে কুপিয়ে হত্যা করা হয়েছে। 

তীর্থ রুদ্রের বাবা নিমাই রুদ্র জানান, সোমবার (১ জুলাই) রাত ৮টার দিকে তীর্থ রুদ্র মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়। রাত ১টা পর্যন্ত বাড়ি না ফেরায় তিনি সদর থানায় বিষয়টি জানালে মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে তার অবস্থান জানার চেষ্টা করে পুলিশ কিন্তু খোঁজ পাওয়া যায়নি। সকালে ঘটনাস্থলে লাশ উদ্ধার হওয়ার পর তারা তা শনাক্ত করেছেন। 

নিমাই রুদ্র জানান, রাত সাড়ে ১০টা থেকে তীর্থ রুদ্রের মোবাইল ফোন বন্ধ ছিল। আমান নামে তীর্থের এক বন্ধুর কাছ থেকে তিনি জানতে পেরেছেন, রাত ৮টার পরপর তিন যুবক শহরের জমজম মার্কেট এলাকা থেকে তীর্থকে নিয়ে যায়। তিন জনের মধ্যে তীর্থের মোটরসাইকেলে একজন, অপর দুই জন অপর মোটরসাইকেলে ছিল। 

অতীতে দু-একজনের সঙ্গে তীর্থের বিরোধ হয়। তবে তাৎক্ষণিকভাবে সেটি মীমাংসা করা হয়। কেন তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করা হলো সেটি বুঝতে পারছে না পরিবার।

মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মেহেদী রাসেল বলেন, হত্যার বিষয়টি গুরুত্বের সঙ্গে নিয়ে পুলিশ দোষীদের শনাক্ত ও গ্রেপ্তারে মাঠে নেমেছে। হত্যার কারণ সর্ম্পকে এখনও কিছু জানা যায়নি। 
 

শাহীন/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়