ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

বরিশালে শিশু হত্যায় শিশুসহ গ্রেপ্তার ৪

বরিশাল সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৫, ২ জুলাই ২০২৪   আপডেট: ২১:৪৬, ২ জুলাই ২০২৪
বরিশালে শিশু হত্যায় শিশুসহ গ্রেপ্তার ৪

বরিশালের মেহেন্দিগঞ্জে মোটরসাইকেল চালানো নিয়ে দ্বন্দ্বের জেরে ওমর ফারুক শুভ (১৫) নামের একজনকে শ্বাসরোধ করে হত্যার ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের মধ্যে ২ জন ১৪ বছরের শিশু রয়েছে।

সোমবার (১ জুলাই) ভোলা ও পটুয়াখালীসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় গ্রেপ্তারকৃত প্রধান আসামি মাইদুল ইসলাম রাঢ়ী (৩৭) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

মঙ্গলবার (২ জুলাই) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন মেহেন্দিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক।
গ্রেপ্তারকৃতরা হলেন- মেহেন্দিগঞ্জ উপজেলার উলানিয়া গ্রামের মৃত আ. মজিদ রাঢ়ীর ছেলে মাইদুল ইসলাম রাঢ়ী (৩৭) ও একই উপজেলার আম্বিকাপুর গ্রামের বাদল পালবানের ছেলে ইসমাইল বাদল পালবান (১৮)। এ ছাড়া গ্রেপ্তারকৃত দুই শিশু হলো- অম্বিকাপুর গ্রামের বাছেদ খানের ছেলে হাসিবুর রহমান (১৪) ও গাজীরচর গ্রামের জুয়েল হোসেনের ছেলে আহাদ হোসেন (১৪)।

হত্যার শিকার হওয়া শুভ মেহেন্দিগঞ্জের জাঙ্গালিয়া স্কুল অ্যান্ড কলেজের ৯ম শ্রেণির ছাত্র ও ওই এলাকার ইব্রাহিম খন্দকারের ছেলে। ভোলায় স্বেচ্ছাসেবী সংগঠন আঞ্জুমান মফিদুল ইসলাম শুভকে বেওয়ারিশ হিসেবে দাফন করে।

ওসি ইয়াছিনুল বলেন, ‘মাইদুল ইসলামের দোকানে শুভ টাকার বিনিময়ে মাঝেমধ্যে বিভিন্ন কাজ করতো। এ কারণে সে মাইদুলের মোটরসাইকেল মাঝেমধ্যে চালাতো। এ নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব চলছিলো। গত ৬ জুন শুভকে মোটরসাইকেল মেরামতের কথা বলে ভোলার চরফ্যাশনে নিয়ে যায় মাইদুল। সেখানে মেঘনা নদীর তীরে নিয়ে শুভকে শ্বাসরোধ করে হত্যা শেষে নদীতে লাশ ভাসিয়ে দেওয়া হয়। সন্তান নিখোঁজের ঘটনায় গত রোববার (৩০ জুন) থানায় একটি মামলা করেন ইব্রাহিম খন্দকার। এরপর সোমবার ভোলা ও পটুয়াখালী জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত ৪ জনকে গ্রেপ্তার করা হয়।’

আরিফুর/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়