ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

রমজান আলী হত্যাচেষ্টা: ৭ আসামির নামে অভিযোগ গঠন

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৪, ২ জুলাই ২০২৪  
রমজান আলী হত্যাচেষ্টা: ৭ আসামির নামে অভিযোগ গঠন

সাতক্ষীরার চাঞ্চল্যকর মাদ্রাসা সুপার ও সাংবাদিক রমজান আলী হত্যা প্রচেষ্টার মামলায় অভিযোগ গঠন করা হয়েছে। মঙ্গলবার (২ জুলাই) দুপুরে সাতক্ষীরার চিফ জুডিশিয়াল আদালতের বিচারক এসএম আশিকুর রহমান অভিযোগ গঠন করেন। 

মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী ওকালত হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, উভয়পক্ষের শুনানি শেষে বিচারক এজাহার নামীয় নয় আসামির মধ্যে কিশোর গ্যাং লিডার নাহিদ ও রিপনসহ সাত জনের নামে অভিযোগ গঠন করেছেন। 

৬নং আসামি জিল্লুর রহমান ও ৭নং আসামি আরিফুল ইসলামের বিরুদ্ধে অভিযোগ গুরুতর না হওয়ায় তাদের মামলা থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। 

অভিযোগ গঠনকৃত আসামিরা হলেন, শহরের ইটাগাছা এলাকার মৃত গিয়াসের ছেলে নাহিদ (২৬), বাঁকাল গ্রামের আব্দুল গফফারের ছেলে রিপন (২৬), আব্দুল গফফারের স্ত্রী শাহানারা খাতুন (৫০), মেয়ে খুকুমনি (২৪), একই এলাকার সাবদুলের ছেলে সিরাজুল ইসলাম (২৭), মৃত আক্কাজ আলীর ছেলে আব্দুল গফফার (৫৫) ও ইটাগাছা এলাকার মিজানুর রহমানের ছেলে শরিফুল ইসলাম।

মামলার এজাহার সূত্রে জানা যায়, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে গত বছরের ২৩ অক্টোবর নাহিদ ও রিপনসহ কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে শহরের বাঁকাল এলাকার রমজান আলীর বাড়িতে ঢুকে তাকে এলোপাতাড়ি মারপিট করতে থাকে। এ সময় রমজানের চিৎকারে বোন সাজিদা খাতুন, ভাগ্নে ফাহিম সরদার ও ছেলে ফারহান ফেরদৌস রক্ষা করতে আসলে তাদেরও মারপিট ও জখম করে। 

এ ঘটনায় গুরুতর আহত রমজান আলীর মেঝ ভাই আব্দুর রহমান বাদী হয়ে ৯ জনকে আসামি করে সদর থানায় মামলা করেন। পুলিশ এ মামলায় ৯ জনের নামে চার্জশিট দেন। আসামিরা জামিনে মুক্ত রয়েছেন। 

আগামী ৬ অক্টোবর পরবর্তী ধার্য দিনে সাক্ষ্যগ্রহণ শুরু হবে। 
 

শাহীন/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়