ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

৫ দিন ধরে নিখোঁজ একমাত্র ছেলে, পাগলপ্রায় বাবা-মা

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০০, ২ জুলাই ২০২৪  
৫ দিন ধরে নিখোঁজ একমাত্র ছেলে, পাগলপ্রায় বাবা-মা

নিখোঁজ শিপন আলী

কৃষক আবু সিদ্দিক ও শেফালী খাতুন দম্পতির একমাত্র ছেলে শিপন আলী (১৮) ৫ দিন ধরে নিখোঁজ রয়েছেন। একমাত্র ছেলেকে খুব কষ্টে মানুষ করছিলেন এই কৃষক দম্পতি।

গত বৃহস্পতিবার (২৭ জুন) কুষ্টিয়ায় ছেলেকে নিয়ে ডাক্তার দেখাতে এসে হারিয়ে যায় শিপন আলী। তাকে হারিয়ে পাগলপ্রায় হয়ে পড়েছেন বাবা আবু সিদ্দিক ও মা শেফালী খাতুন। পরে কুষ্টিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন আবু সিদ্দিক। আবু সিদ্দিক কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের কচুবাড়ীয়া গ্রামের বাসিন্দা।

কুষ্টিয়া সদর থানার সাধারণ ডায়েরি (জিডি) সূত্রে জানা গেছে, গত ২৭ জুন, বৃহস্পতিবার দুপুর দেড়টার সময় কুষ্টিয়া কোর্টপাড়া এলাকা থেকে নিখোঁজ হন শিপন আলী। গায়ের রং শ্যামলা বর্ণের এবং উচ্চতা ৫ ফিট, ওজন ৫০ কেজি। কুষ্টিয়া মডেল থানার জিডি নং: ২১৩৭, তারিখ: ২৯/০৬/২০২৪।

নিখোঁজ শিপনের পিতা আবু সিদ্দিক জানান, আমার ছেলেকে চিকিৎসার জন্য কুষ্টিয়ার সনো হাসপাতালে নিয়ে গিয়েছিলাম। সেখান থেকে বাড়ি ফেরার সময় হঠাৎ সে হারিয়ে যায়। পরে অনেক খোঁজাখুজি করেও তার কোনো সন্ধান পাইনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, শিপন মাঝেমধ্যেই মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে। দীর্ঘদিন সে মানসিক রোগে আক্রান্ত ছিলো। মাঝেমধ্যে ভালো থাকতো আবার কখনো মানসিক রোগীর মতো আচরণ করতো। এজন্যই চিকিৎসার জন্য ডাক্তারের কাছে নিয়ে গিয়েছিলো তার পরিবার। কিন্তু সেখান থেকেই হারিয়ে যায় শিপন।

স্থানীয় ইউপি সদস্য মুন্সি মো. মাসুদ রানা জানান, শিপন নামের ঐ ছেলেটা তার পরিবারের একমাত্র সন্তান। তাকে হারিয়ে তার মা-বাবা উন্মাদের মতো হয়ে গেছে। কেউ তার সন্ধান পেলে তার পরিবারের কাছে জানানোর জন্য অনুরোধ করছি। তার পিতার মোবাইল নং: ০১৭৪১২৮৫৭৯৮।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। তবে এখনো তার কোনো সন্ধান পাওয়া যায়নি। পুলিশ নিখোঁজ শিপনকে খুঁজতে চেষ্টা অব্যাহত রেখেছে।

কাঞ্চন/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়