ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

পূর্ব শত্রুতার জেরে নারীর গলায় ও গোপনাঙ্গে ছুরিকাঘাত

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৩, ৩ জুলাই ২০২৪   আপডেট: ১১:৫১, ৩ জুলাই ২০২৪
পূর্ব শত্রুতার জেরে নারীর গলায় ও গোপনাঙ্গে ছুরিকাঘাত

ফাইল ফটো

বগুড়ার ধুনটে পূর্ব শত্রুতার জেরে এক নারীর (৫০) গলায় ও গোপনাঙ্গে ছুরিকাঘাতের অভিযোগ উঠেছে। সোমবার (১ জুলাই) দিবাগত রাত ১২টার দিকে উপজেলার নিমগাছী ইউনিয়নের শিয়ালী সোনাহাটাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীর ভাগ্নে জানান, প্রায় নয় বছর আগে খালু মারা গেছেন। এরপর থেকে খালা তার নবম শ্রেণিতে পড়ুয়া একমাত্র ছেলেকে নিয়ে বসবাস করে আসছেন। ঘটনার দিন রাতে খালা এক রুমে ও খালাতো ভাই অন্য রুমে ঘুমিয়ে ছিল।

তিনি জানান, সোমবার রাত ১২টার দিকে এলাকার আমিনুরের বখাটে ছেলে শহীদসহ আরেকজন খালার ঘরের দরজায় ডাকাডাকি করে। দরজা খুলতেই তারা ঘরের ভেতর প্রবেশ করে খালার গলায় এবং গোপনাঙ্গে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। দ্রুত তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালে চিকিৎসাধীন ভুক্তভোগীর বরাতে তিনি আরও জানান, দেড় থেকে দুই বছর আগে শহীদকে এলাকার এক মেয়ের সঙ্গে অনৈতিক কাজ করার সময় দেখে ফেলেছিলেন খালা। পরে তিনি শহীদের বাবাকে বিষয়টি জানান। এরপর থেকেই শহীদ খালার ওপর ক্ষিপ্ত ছিল।

ধুনট থানার পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম বলেন, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। তবে এখনও কাউকে আটক করা যায়নি। জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এনাম/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়