ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

নাটোর জেলা বিএনপির আহ্বায়ক বাচ্চুকে কুপিয়েছে দুর্বৃত্তরা

নাটোর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১১, ৩ জুলাই ২০২৪   আপডেট: ১২:৩৪, ৩ জুলাই ২০২৪
নাটোর জেলা বিএনপির আহ্বায়ক বাচ্চুকে কুপিয়েছে দুর্বৃত্তরা

নাটোর জেলা বিএনপির আহ্বায়ক মো. শহিদুল ইসলাম বাচ্চুকে কুপিয়েছে দুর্বৃত্তরা। পরে তাকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

বুধবার (০৩ জুলাই) সকাল ৯টার দিকে শহরের আলাইপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এ হামলার ঘটনা ঘটে।

জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফরহাদ আলী দেওয়ান শাহীন বলেন, বিএনপির চেয়াপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে আজ সকালে জেলা বিএনপির কার্যালয়ে সমাবেশ ছিলো। সমাবেশে যোগ দিতে জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু আসছিলেন। এ সময় শহরের সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামলে এলে আওয়ামী লীগের সন্ত্রাসীরা তাকে এলোপাথাড়ি কুপিয়ে চলে যায়। এতে তার পা-হাতসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম হয়। পরে তাকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নেওয়া হয়। তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। 

তিনি আরও বলেন, এ ঘটনায় বিএনপির নাটোর কার্যালয়ের সামনে অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলসহ ৬ জন আহত হন। বিএনপির একজন সিনিয়র নেতাকে দিনের বেলায় রাস্তায় কুপিয়ে যায় সন্ত্রাসীরা। এমন ঘটনা মেনে নেওয়া যায় না। এ হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ করছি। প্রশাসনের কাছে অনুরোধ, জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় নেওয়া হোক।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, বিষয়টি শুনেছি। সকাল থেকেই আমিসহ পুলিশ সদস্যরা বিএনপির কার্যালয়ের সামনে ছিলাম। এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি।

আরিফুল/ইমন

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়