ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

নারায়ণগঞ্জে বকেয়া বেতনের দাবিতে শ্রমিক বিক্ষোভ

নারায়ণগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৫, ৩ জুলাই ২০২৪   আপডেট: ১৩:৫৯, ৩ জুলাই ২০২৪
নারায়ণগঞ্জে বকেয়া বেতনের দাবিতে শ্রমিক বিক্ষোভ

নারায়ণগঞ্জের বন্দরে বকেয়া বেতনের দাবিতে বিক্ষোভ করেছে স্টার পারটেক্স গ্রুপের শ্রমিকরা। বুধবার (০৩ জুলাই) বেলা ১১টায় উপজেলার হরিপুর এলাকায় সড়ক অবরোধ করে তারা বিক্ষোভ করে।

এ সময় স্টার পারটেক্স গ্রুপের শ্রমিক মো. রমজান মিয়া বলেন, দুই বছর ধরে চিকিৎসা ভাতা ও চলতি মাসসহ তিন মাসের বকেয়া বেতন না দিয়ে আমাদের কাজ করানো হচ্ছে। বাসা ভাড়া, দোকানের বকেয়া পড়ে আছে অনেক টাকা। 

মিলন হোসেন নামে আরেক শ্রমিক বলেন, আগে এই কোম্পানি কখনো বেতন বাকি রাখতেন না। কয়েক মাস ধরে কি কারণে এমন করছে আমরা জানি না। মাসের বেতন ঠিক সময়ে না পেয়ে আমরা অনেক কষ্ট করছি। অনাহারে অর্ধাহারে পরিবার নিয়ে দিন কাটাচ্ছি। 

এদিকে এ ঘটনায় স্টার পারটেক্স গ্রুপের অ্যাডমিন ম্যানেজার আব্দুল্লাহ আল আমিন বলেন, আমরা সব সময় শ্রমিকদের বেতন ভাতা যথা সময়ে দিয়ে থাকি। সম্প্রতি কোম্পানির নিজস্ব কিছু সমস্যার কারণে বেতন বকেয়া পড়েছে। শ্রমিকদের সাথে কথা বলে অতি শীঘ্রই সমস্যা সমাধান করা হবে। 

ইন্ডাস্ট্রিয়াল পুলিশের এএসপি আমিনুল হক জানান, কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে সে জন্য ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। মালিকপক্ষের সাথে কথা বলে শ্রমিকদের সমস্যা সমাধানের চেষ্টা চলছে। এখন পর্যন্ত পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। 

অনিক/ইমন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়