ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

খুলনার ৫০ পয়েন্টে এটিএম বুথে মিলবে বিশুদ্ধ খাবার পানি

নিজস্ব প্রতিবেদক, খুলনা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫১, ৩ জুলাই ২০২৪   আপডেট: ১৪:৫২, ৩ জুলাই ২০২৪
খুলনার ৫০ পয়েন্টে এটিএম বুথে মিলবে বিশুদ্ধ খাবার পানি

খুলনার ৫০ পয়েন্টে এটিএম বুথে মিলবে বিশুদ্ধ খাবার পানি। নোনা পানির জেলা বলে খ্যাত বিভাগীয় নগরী খুলনার জনসাধারণের জন্য বিশুদ্ধ খাবার পানি সরবরাহের এ সুখবর দিয়েছে ড্রিংক ওয়েল। ইতিমধ্যেই এ বিষয়ে খুলনা ওয়াসা ও ড্রিংক ওয়েলের মধ্যে যৌথ চুক্তি স্বাক্ষর হয়েছে। 

খুলনা ওয়াসার সূত্র জানায়, খুলনা মহানগীর সোনাডাঙ্গাস্থ কাঁচা বাজার ও খালিশপুর ফায়ার ব্রিগেড অফিস সংলগ্ন ওয়াসার পাম্পে দুটি এটিএম বুথ স্থাপনের কাজ চলছে। যা জুলাইয়ের শেষ সপ্তাহে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হবে। পরবর্তীতে একে একে নগরীর গুরুত্বপূর্ণ এলাকায় ৫০টি এটিএম বুথ স্থাপন করা হবে।

ড্রিংক ওয়েলের সহকারী ব্যবস্থাপক (অপারেশন ও কো-অর্ডিনেটর) মো. সাদ্দাম হোসেন রনি জানান, ড্রিংক ওয়েল সাধারণ জনগণের মধ্যে বিশুদ্ধ পানি সংস্থানের জন্য ২০১৫ সালে কার্যক্রম শুরু করে। বর্তমানে ৩৫০টি ওয়াটার এটিএম’র মাধ্যমে ২০ লাখের অধিক মানুষকে স্বল্প মূল্যে নিরাপদ খাবার পানির সরবরাহ করা হচ্ছে। ঢাকা, চট্টগ্রাম ও রাজশাহীর পর এবার খুলনার সাধারণ মানুষের মধ্যে বিশুদ্ধ খাবার পানি নিশ্চিত করতে কার্যক্রম শুরু হচ্ছে।

এদিকে মঙ্গলবার (০২ জুলাই) নগরীর অভিজাত হোটেলে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল্লাহ্। ড্রিংক ওয়েল এর পক্ষে প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী ব্যবস্থাপক (অপারেশন ও কো-অর্ডিনেটর) মো. সাদ্দাম হোসেন রনি, সিনিয়র ব্যবস্থাপক (জনসংযোগ ও বিপণন) নবী নেওয়াজ, সহকারী ব্যবস্থাপক (সার্ভিস ইঞ্জিনিয়ার) আবদুস সাত্তার, সিনিয়র ইঞ্জিনিয়ার (সিস্টেম অ্যান্ড প্রোডাক্ট) মাশিয়েত রহমান খান, খুলনা প্রজেক্ট কো-অর্ডিনেটর মিনা অছিকুর রহমান দোলন।

খুলনা ওয়াসার পক্ষে উপস্থিত ছিলেন তত্ত্বাবধায়ক প্রকৌশলী খান সেলিম আহমেদ, সচিব প্রশান্ত কুমার বিশ্বাস, বাণিজ্যিক ব্যবস্থাপক মো. খাদিমুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী-১ মো. রেজাউল ইসলাম, হিসাব রক্ষণ কর্মকর্তা জেসমিন আক্তার, জোনাল ইঞ্জিনিয়ার রফিকুল আলম সরদার, মো. আশিকুর রহমান, শেখ মারুফুল হক, বিপ্লব মজুমদারসহ অনেকে।

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়