ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

চট্টগ্রামে হত্যা মামলায় ৪ জনের ফাঁসির আদেশ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২১, ৩ জুলাই ২০২৪   আপডেট: ১৫:২৩, ৩ জুলাই ২০২৪
চট্টগ্রামে হত্যা মামলায় ৪ জনের ফাঁসির আদেশ

ফাইল ফটো

চট্টগ্রামের রাউজানে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে সুলাল চৌধুরী (৫৫) নামে এক কবিরাজকে হত্যায় ৪ জনকে মৃত্যুদণ্ড ও একজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

বুধবার (৩ জুলাই) চট্টগ্রামের তৃতীয় অতিরিক্ত জেলা ও দায়রা জজ এইচ এম শফিকুল ইসলাম এ রায় ঘোষণ করেন। বাদীপক্ষের আইনজীবী সুদীপ কান্তি নাথ বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- মিঠু চৌধুরী, সুমন চৌধুরী, দেলোয়ার হোসেন ও এরশাদ হোসেন। এছাড়া যাবজ্জীবন সাজা প্রদান করা হয়েছে সুদীপ চৌধুরী নামের আরেক আসামিকে। এর মধ্যে, দেলোয়ার হোসেন এবং সুদীপ চৌধুরী ছাড়া বাকিরা পলাতক।

বাদীপক্ষের আইনজীবী সুদীপ কান্তি নাথ বলেন, বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে ২০১৬ সালের ২৫ জুন খুন করা হয় সুলাল চৌধুরী নামের স্থানীয় এক কবিরাজকে। এ ঘটনায় মামলা হলে পুলিশ ছয় জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করে। দীর্ঘ শুনানি ও সাক্ষ্যগ্রহণ শেষে আদালত আজ এ রায় ঘোষণা করেন।

তিনি আরও বলেন, রায়ে চার আসামিকে মৃত্যুদণ্ডের পাশাপাশি ৫০ হাজার টাকা করে জরিমানা করেছেন আদালত। এছাড়া আরেক আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা এবং অপর এক আসামিকে খালাস দেওয়া হয়েছে।

রেজাউল/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়