ঢাকা     রোববার   ০৭ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৩ ১৪৩১

বিএনপির নেতারা ‘তারেক’ আতঙ্কে আছেন: কাদের

সাভার (ঢাকা) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৯, ৪ জুলাই ২০২৪   আপডেট: ০৯:১৪, ৪ জুলাই ২০২৪
বিএনপির নেতারা ‘তারেক’ আতঙ্কে আছেন: কাদের

বিএনপির নেতারা আতঙ্কের মধ্যে রয়েছেন মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নেতাদের দিনের আরাম, রাতের ঘুম হারাম হয়ে গেছে। কখন তারেক রহমানের ডাক আসে, কখন কার চাকরি নট হয়ে যায় কেউ জানে না। ফখরুল সাহেবও শান্তিতে নাই। বড় বড় নেতা সবাই এখন আতঙ্কে আছেন। তারেক আতঙ্ক। তারেকের তো ডাক আসে মাঝরাতে। এই জন্য রাত হলে নেতারা আর ঘুমায় না। কখন যে কে যায়, আর কে আসে।

বুধবার (৩ জুলাই) বিকেলে সাভারের হেমায়েতপুর বাসস্ট্যান্ড এলাকায় আওয়ামী লীগের ৭৫তম (প্লাটিনাম জয়ন্তী) প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ঢাকা জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও ঢাকা-২০ আসনের সংসদ সদস্য বেনজীর আহমদ।

বিএনপিকে ‘রাজনীতিতে বেপরোয়া চালক’ উল্লেখ করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপির মনের জোর কমে গেছে, গলার জোর বেড়ে গেছে। বিএনপির নেতাদের মুখে কোনো ট্যাক্স নাই, তাদের মুখে কোনো লাগাম নাই। গাড়ির চালক বেপরোয়া হলে যে অবস্থা হয়, রাজনীতিতে বিএনপিও হচ্ছে বেপরোয়া চালক। কখন কোথায় দুর্ঘটনা ঘটিয়ে বসে কেউ জানে না।

তিনি বলেন, বিএনপি কি চলে? না কেউ চালায়? কে চালায়? খালেদা জিয়া? বিএনপি চালায় লন্ডন থেকে রিমোট কন্ট্রোলে। আর সড়কপথে নয়, নদীপথে নয়, আকাশপথে বিএনপি চলে, আকাশপথে ডাক আসে।

বিএনপি কোটা ও শিক্ষক আন্দোলনের ওপর ভর করেছে বলে অভিযোগ করে ওবায়দুল কাদের বলেন, কোটা আন্দোলনে গতবারও ছিল বিএনপি, এবারও আছে। এখন কোটা আন্দোলন, শিক্ষক আন্দোলনের ওপর ভর করেছে বিএনপি। কাজ হবে? আন্দোলন হবে? পরের ওপর নির্ভর করে আন্দোলন হয় না। কোনো দিনও হবে না।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান ও আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য কামরুল ইসলাম। আরও ছিলেন ঢাকা -১৯ আসনের সংসদ সদস্য ও আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম, সভাপতি ফারুক হাসান তুহিন, সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব ও যুগ্ম সাধারণ সম্পাদক ফখরুল আলম সমর, ঢাকা-১৯ আসনের সাবেক সংসদ সদস্য এনামুর রহমান, ঢাকা-২০ আসনের সাবেক সংসদ সদস্য এম এ মালেক প্রমুখ।

সাব্বির/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়