ঢাকা     রোববার   ০৭ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৩ ১৪৩১

পিকনিকের নৌকায় হামলা করে হত্যার অভিযোগে মামলা, আসামি ৮

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩০, ৪ জুলাই ২০২৪   আপডেট: ১১:৩২, ৪ জুলাই ২০২৪
পিকনিকের নৌকায় হামলা করে হত্যার অভিযোগে মামলা, আসামি ৮

গাজীপুরের শ্রীপুরে পিকনিকের নৌকায় দুর্বৃত্তদের হামলা এবং ওই ঘটনায় মো. নুরুজ্জামানকে (৩০) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ শ্রীপুর থানায় হত্যা মামলা করা হয়েছে। 

বুধবার (৩ জুলাই) বিকেলে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী। এর আগে গত ২ জুলাই রাতে নিহতের বাবা রুহুল আমিন বাদী হয়ে শ্রীপুর থানায় মামলাটি করেন। এতে কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক এক নেতাসহ ৮ জনকে অভিযুক্ত করা হয়। 

নিহত নুরুজ্জামান উপজেলার সোনাব গ্রামের মো. রুহুল আমিনের ছেলে। তিনি স্থানীয়ভাবে পোলট্রি ব্যবসা করতেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গেলো ৩০ জুন বন্ধুদের নিয়ে নুরুজ্জামান পিকনিকে যাচ্ছিলেন। শ্রীপুরের কাওরাইদ ইউনিয়নের ইজ্জতপুর ব্রিজ সংলগ্ন খেয়া ঘাটে অপরিচিত চার যুবক জোর করে তাদের পিকনিকের নৌকায় ওঠেন। পরে নূরুজ্জামানসহ অন্যরা মিলে নৌকা থেকে তাদের নামিয়ে দেন। নৌকা ভ্রমণ শেষে ফেরার পথে সেই ঘাটে তাদের নৌকা থামাতে বলা হয়। কিন্তু নৌকা না থামালে সুতিয়া ও খিরু নদীর দুই পয়েন্টে তাদের আটকানোর চেষ্টা করা হয়।

সূত্র আরো জানায়, নৌকাটি খিরু নদীর সোনাব গ্রামের আব্দুস ছালামের দোকানসংলগ্ন ঘাটে ভেড়ানো হলে অটোরিকশাযোগে ১০/১২ জন সন্ত্রাসী গিয়ে তাদের ব্যাপক মারধর করে। একপর্যায়ে নূরুজ্জামানসহ কয়েকজনকে তারা নদীতে ফেলে দেয়। কিন্তু অন্যরা তীরে উঠতে পারলেও নুরুজ্জামান ব্যর্থ হন। রাতের এই ঘটনায় পরদিন নদীর তীরের ঝোপ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

মামলার বাদী রুহুল আমিন বলেন, পিকনিক থেকে ফেরার পথে নৌকায় ফেলে আমার ছেলেকে পিটিয়ে হত্যা করে তারা। যারা নির্মমভাবে পিটিয়ে আমার ছেলেকে হত্যা করেছে, আমি তাদের সর্বোচ্চ শাস্তি চাই।

শ্রীপুর থানার ওসি আকবর আলী বলেন, পিকনিকের নৌকা আটকে মারধর করে হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। দ্রুত সময়ের মধ্যে আসামিরা আইনের আওতায় আসবে।

রফিক/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়