ঢাকা     রোববার   ০৭ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৩ ১৪৩১

হেলমেট পরা দুর্বৃত্তদের গুলিতে শিক্ষক আহত 

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৮, ৪ জুলাই ২০২৪  
হেলমেট পরা দুর্বৃত্তদের গুলিতে শিক্ষক আহত 

নোয়াখালীর বেগমগঞ্জে হেলমেট পরা দুর্বৃত্তদের ছোঁড়া গুলিতে মাদ্রাসার শিক্ষক গুরুতর আহত হয়েছে। পুলিশ বলছে, মোটরসাইকেল ছিনতাই করতে তাকে গুলি করা হয়েছে। 

গুলিতে আহত শিক্ষকের নাম আমির হামজা (৪০)। তিনি চাঁদপুরের কচুয়া থানার হোসেনপুর গ্রামের আশিক আলী তালুকদারের ছেলে এবং নোয়াখালীর সোনাইমুড়ীর মারকাজুল হুফফাজ ইন্টারন্যাশনাল মাদ্রাসার অধ্যক্ষ।

বুধবার (৩ জুলাই) দিবাগত রাত ১২টার দিকে বেগমগঞ্জ-সোনাইমুড়ী সড়কের মিরওয়ারিশপুর গ্রামে তাকে গুলি করা হয়। গুলিতে আহত শিক্ষককে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।  

স্থানীয় সূত্রে জানা যায়, রাতে শিক্ষক আমির হামজা মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন। এ সময় হেলমেট পরা দুর্বৃত্তরা পিছন থেকে এসে তার গতিরোধ করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এতে তিনি পিঠে গুলিবিদ্ধ হলে হামলাকারীরা তাকে রাস্তায় ফেলে পালিয়ে যায়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

হামলার কারণ জানতে একাধিকবার ভুক্তভোগী শিক্ষকের মুঠোফোনে কল করা হলে সেটি বন্ধ পাওয়া যায়।    

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, দুর্বৃত্তরা শিক্ষকের মোটরসাইকেল ছিনতাই করতে চেষ্টা করে। ব্যর্থ হয়ে গুলি চালালে ওই শিক্ষক আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখন পর্যন্ত কেউ অভিযোগ করেননি।

সুজন/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ