ঢাকা     রোববার   ০৭ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৩ ১৪৩১

শেরপুরে গৃহবধূ নার্গিস হত্যার প্রধান আসামি গ্রেপ্তার

শেরপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৫, ৪ জুলাই ২০২৪  
শেরপুরে গৃহবধূ নার্গিস হত্যার প্রধান আসামি গ্রেপ্তার

গৃহবধূ নার্গিস হত্যার প্রধান আসামী আলিমুল

শেরপুরে চাঞ্চল্যকর গৃহবধু নার্গিস বেগম হত্যাকান্ডের প্রধান আসামি আলিমুল ইসলামকে চট্টগ্রামের রাঙ্গুনিয়া থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুরে শেরপুর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) খোরশেদ আলম তার কার্যালয়ে প্রেসব্রিফ্রিং-এ বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন। আলিমুল সদর উপজেলার দড়িপাড়া গ্রামের মো. সামিদুল হকের ছেলে। সে গত ২৭ জুন চুরির উদ্দেশ্যে সদর উপজেলার একই গ্রামের মৃত নওশের আলীর বাড়িতে প্রবেশ করে। এসময় তাকে চিনে ফেলায় গৃহবধূ নার্গিস বেগমকে ছুরিকাঘাত করে। ফলে তার মৃত্যু হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে এসব ঘটনা স্বীকার করেছে আলিমুল। বিকেলে তাকে আদালতে সোপর্দ করে পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, গত ২৭ জুন নিহতের ছেলে মো. রাকিব হোসেন প্রকাশ শেরপুর ব্র্যাক ব্যাংকের শাখা থেকে ২ লাখ ৪০ হাজার টাকা উত্তোলন করে ঘরের ট্রাঙ্কে তালা দিয়ে রাখেন। পরবর্তীতে সে তার স্ত্রী-সন্তানসহ তার শ্বশুরের কর্মস্থল টাঙ্গাইলে ঘুরতে যান। এ সময় তাদের বাড়িতে তার বৃদ্ধ মা ছাড়া আর কেউ ছিল না। সেই খবর পেয়েই আলিমুল রাত দেড়টায় টাকা চুরির উদ্দেশ্যে তাদের বাড়িতে প্রবেশ করে। বাইরের দরজা ভেঙে ঘরে প্রবেশ করলেও ট্রাঙ্কের তালা ভাঙার সময় টের পান নার্গিস বেগম। এসময় টর্চলাইট নিয়ে বের হলে আলিমুল বাইরের টিনের লাকড়ি রাখার ঘরে আত্মগোপনের চেষ্টা করেন। কিন্তু নার্গিস বেগম টের পেয়ে সেখানে গিয়ে লাইট মারার পর আলিমুলকে চিনে ফেলেন। ঘটনা প্রকাশ হয়ে যাবে এমন চিন্তায় আলিমুল ছুরি দিয়ে নার্গিসের পেটে আঘাত করে মৃত্যু নিশ্চিতের চেষ্টা করে। পরে তার চিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে প্রথমে শেরপুর সদর হাসপাতালে পাঠায়। পরে চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। এর দুইদিন পর চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

এঘটনায় তার ছেলে মো. রাকিব হোসেন প্রকাশ বাদি হয়ে শেরপুর সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপরই অভিযানে নামে পুলিশ। পরে পুলিশের একটি টিম তথ্য প্রযুক্তির সহায়তায় হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত মো. আলিমুল ইসলামকে চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া মডেল থানা এলাকা থেকে গত ৩ জুলাই গ্রেপ্তার করে।

তারিকুল/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়