ঢাকা     সোমবার   ০৮ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৪ ১৪৩১

সোনারগাঁয়ে ঘরে শিশুর মরদেহ, টয়লেটে রক্তাক্ত মা

নারায়ণগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৮, ৫ জুলাই ২০২৪   আপডেট: ১১:১৯, ৫ জুলাই ২০২৪
সোনারগাঁয়ে ঘরে শিশুর মরদেহ, টয়লেটে রক্তাক্ত মা

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ঝাউচর এলাকার একটি বাড়ি থেকে সামিয়া আক্তার সোহা নামে ১৫ মাস বয়সী এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় রক্তাক্ত গুরুতর আহত অবস্থায় মা উর্মি আক্তার মুক্তাকে (২১) টয়লেটের ভেতর থেকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (০৪ জুলাই) সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের মহসিন বেপারীর বাড়ি থেকে তাদের উদ্ধার করা হয়। 

নিহত শিশুর বাবা শামীম আহম্মেদ (৩৩) রাজবাড়ি এলাকার বাড়িগ্রামের বাসিন্দা। তিন দিন আগে স্ত্রী ও শিশুকন্যাকে নিয়ে এ বাড়িতে ভাড়াটিয়া হিসেবে ওঠেন তিনি। শামীম মেঘনা গ্রুপ অব কোম্পানিতে চাকরি করেন।

শিশুটির বাবা শামীম আহম্মেদ জানান, প্রতিদিনের মতো রাতের ডিউটি শেষে সকাল সারে ছয়টায় বাসায় ফিরে দেখি ভেতর থেকে দরজা আটকানো। অনেক চেষ্টার পর দরজা ভেঙে ভেতরে প্রবেশ করলে আমার শিশুকন্যাকে মৃত অবস্থায় খাটের ওপর দেখতে পাই। এ সময় রক্তাক্ত গুরুতর আহত অবস্থায় আমার স্ত্রী টয়লেটের ভেতরে পড়েছিলো। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করি।

তবে, ঘটনাটি কীভাবে ঘটেছে সে বিষয়ে কিছুই জানাতে পারেননি তিনি।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কামরুজ্জামান জানান, একটি কন্যাশিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। একই স্থান থেকে তার মাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে ঘটনার বিস্তারিত জানা যাবে।

অনিক/ইমন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়