ঢাকা     সোমবার   ০৮ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৪ ১৪৩১

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৬

দিনাজপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৯, ৫ জুলাই ২০২৪   আপডেট: ১৪:৪৩, ৫ জুলাই ২০২৪
দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৬

দিনাজপুরে আমবোঝাই ট্রাকের সাথে নাবিল পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষে ট্রাকচালক ও বাসের হেলপারসহ নিহতের সংখ্যা বেড়ে ৬ জনে দাঁড়িয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২৪ জন।

শুক্রবার (৫ জুলাই) সকাল ৬টার দিকে দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কের পাঁচবাড়ী বাজার চকরামপুর (দইসই) এলাকায় আরিয়ান পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

দিনাজপুর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সকাল ৬টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা নাবিল পরিবহনের একটি বাস ও দিনাজপুর থেকে ফুলবাড়ীর দিকে যাওয়া আমবোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকচালক ও নাবিল পরিবহনের বাসের হেলপার ঘটনাস্থলেই মারা যান। এ সময় আহত ২৮ জনের মধ্যে গুরুতর আহত এক শিশুসহ ৩ জন ও পরে আরও একজনসহ মোট চারজন দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 

দিনাজপুর কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফরিদ হোসেন বলেন, ট্রাকের সাথে নাবিল পরিবহন বাসের মুখোমুখি সংঘর্ষের ট্রাকচালক ও বাসের হেলপারসহ ঘটনার কিছুসময়ের মধ্যে ৫ জন ও পরে আরও একজনসহ মোট ৬ জন নিহত হয়েছেন। এছাড়া এ ঘটনায় আহত হন ২৪ জন।

তিনি আরও বলেন, হতাহতদের বিস্তারিত নাম-পরিচয় এখনো পাওয়া যায়নি। রেকারের মাধ্যমে রাস্তা থেকে বাসটিকে পুলিশ লাইনে নেওয়া হয়েছে এবং ট্রাকটিকে আরিয়ান পেট্রোল পাম্পের পাশে রাখা হয়েছে। বর্তমানে রাস্তায় যানবাহন চলাচল স্বাভাবিক আছে।

মোসলেম/ইমন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়