ঢাকা     সোমবার   ০৮ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৪ ১৪৩১

চুয়াডাঙ্গায় হামলার ঘটনায় চেয়ারম্যানসহ ৫০ জনের বিরুদ্ধে মামলা

চুয়াডাঙ্গা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩২, ৫ জুলাই ২০২৪  
চুয়াডাঙ্গায় হামলার ঘটনায় চেয়ারম্যানসহ ৫০ জনের বিরুদ্ধে মামলা

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার রায়পুর বাজারে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় ২ জনকে মারাত্মক জখম ও লুটপাট করার অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ ৫০ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ জুলাই) রাত সাড়ে ৭টায় জীবননগর উপজেলার রায়পুর বাজার মোড়ে এ হামলার ঘটনা ঘটে। হামলায় আহতরা হলেন- জীবননগর উপজেলার কৃষ্ণপুর গ্রামের মৃত সনু বিশ্বাসের ছেলে ওসমান গনি (৩৫) এবং রাজ্জাকের ছেলে ফারুক (৪০)। আহতরা জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

মামলার বাদি আলমগীর হোসেন জানান, বৃহস্পতিবার (৪ জুলাই) বেলা ১১টার দিকে জীবননগর উপজেলার কৃষ্ণপুর গ্রামে কৃষি জমিতে সিঙ্গাপুর ভিত্তিক এনাদি সাইক্লিস্ট লিমিটেডের উদ্যোগে সোলার প্যানেলের বিদ্যুৎ কেন্দ্র নির্মাণের বিষয়ে ভূমি মন্ত্রণালয়ের উচ্চ পর্যায়ের তদন্ত কমিটির সঙ্গে মাঠে গেলে রায়পুর ইউনিয়ন চেয়ারম্যান তাহাজ্জত হোসেনের সঙ্গে কৃষ্ণপুর গ্রামবাসীর কথা কাটাকাটি ও ধাক্কাধাক্কি হয়।

এরই জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাহাজ্জত চেয়ারম্যানের নির্দেশে তার ৪০/৫০ জন সাঙ্গপাঙ্গ ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে রায়পুর বাজারে আমার ভাই ফারুকের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করে। এ হামলায় আমার ভাই ফারুক এবং আমার চাচা ওসমান গনি গুরুতর আহত হয়। হামলাকারীরা চলে যাওয়ার সময় আমার ভাইয়ের ব্যবসা প্রতিষ্ঠানের ক্যাশ বাক্স থেকে ৭১ হাজার টাকাও লুট করে নিয়ে যায়।

এ ঘটনায় জীবননগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) একরামুল হোসাইন জানান, গতকাল বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ৭টার দিকে হামলার ঘটনায় কৃষ্ণপুর গ্রামের আলমগীর হোসেন আহতদের পক্ষে বাদি হয়ে রাত সাড়ে ১১টায় জীবননগর থানায় অভিযোগ দায়ের করেন। তার অভিযোগের প্রেক্ষিতে আজ ৫ জুলাই অভিযুক্তদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

মামুন/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়