ঢাকা     সোমবার   ০৮ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৪ ১৪৩১

অন্তঃসত্ত্বা বিউটির ভাইকে নিয়ে বাড়ি ফেরা হলো না

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২০, ৫ জুলাই ২০২৪  
অন্তঃসত্ত্বা বিউটির ভাইকে নিয়ে বাড়ি ফেরা হলো না

নোয়াখালীর সোনাইমুড়ীতে চিকিৎসক দেখিয়ে ভাইকে নিয়ে অটোরিকশায় করে বাড়ি ফিরছিলেন অন্তঃসত্ত্বা বিউটি আক্তার (২৪)। উপজেলার বেগমগঞ্জ-সোনাইমুড়ী আঞ্চলিক মহাসড়কের বগাদিয়া উত্তর ব্রিজ সংলগ্ন মদিনা মসজিদের সামনে তাদের বহনকারী অটোরিকশাটিকে চাপা দেয় দ্রুত গতির একটি কভার্ডভ্যান। গুরুতর অবস্থায় হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক ট্রাক ও অটোরিকশাটি জব্দ করে।

মারা যাওয়া ইয়াসিন ও বিউটি উপজেলার বজরা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বগাদিয়া গ্রামের মৃত বশির উল্যার সন্তান।    

পুলিশ ও স্থানীয়রা জানান, আজ সকালে অন্তঃসত্ত্বা বিউটি তার ছোট ভাই ইয়াছিনকে নিয়ে চিকিৎসক দেখাতে উপজেলার সোনাইমুড়ী বাজারে যান। সেখান থেকে দুপুরে ব্যাটারি চালিত অটোরিকশায় করে তারা বাড়ির দিকে রওনা হন। অটোরিকশাটি বেগমগঞ্জ-সোনাইমুড়ী আঞ্চলিক মহাসড়কের বগাদিয়া উত্তর ব্রিজ সংলগ্ন এলাকায় পৌঁছায়। চালক পেছনে না দেখে অটোরিকশাটি ডান দিকে ঘুরিয়ে ফেলেন। এ সময় দ্রুত গতির কাভার্ডভ্যান অটোরিকশাটিকে চাপা দেয়। গুরুরত আহত হন দুই ভাই বোন। পরে স্থানীয় লোকজন ভাই-বোনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক ইয়াসিন ও বিউটিকে মৃত ঘোষণা করেন।

নোয়াখালী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন বলেন, বেগমগঞ্জের উদ্দেশে ছেড়ে আসা একটি কাভার্ডভ্যান অটোরিকশাকে চাপা দেয়। ঘটনাস্থালেই ভাই বোনের মৃত্যু হয়েছে। ঘাতক কভার্ডভ্যান ও অটোরিকশা চালক পালিয়ে গেছেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে হাইওয়ে পুলিশ গাড়ি দুটি জব্দ করে থানায় আনে। এ ঘটনায় নিয়মিত মামলা প্রক্রিয়াধীন।  

সুজন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়