ঢাকা     মঙ্গলবার   ০৯ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৫ ১৪৩১

মাগুরায় তীর্থ হত্যায় মূল আসামি গ্রেপ্তার, মোটরসাইকেল উদ্ধার

মাগুরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০৯, ৫ জুলাই ২০২৪  
মাগুরায় তীর্থ হত্যায় মূল আসামি গ্রেপ্তার, মোটরসাইকেল উদ্ধার

গ্রেপ্তারকৃত প্রধান আসামি আমান

মাগুরায় কলেজ ছাত্র তীর্থ রুদ্রের হত্যাকাণ্ডের মূল আসামিসহ তীর্থের ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৫ জুলাই) রাত পৌনে ১০টার দিকে মাগুরা সদর উপজেলার কাশিনাথপুর গ্রামে একটি বাড়ির রান্নাঘর থেকে মোটরসাইকেলটি উদ্ধার হয়।

গ্রেপ্তার হওয়া আমান তীর্থের বন্ধু। তার বাড়ি শহরের ঋষি পাড়া এলাকায়। ঘটনার দিন তীর্থের বাড়িতে গিয়েছিল আমান। পরবর্তীতে রাত আটটার পরে আমান অন্যদের সহযোগিতায় তীর্থকে মোটরসাইকেল যোগে বাড়ি থেকে বের করে নিয়ে যায়।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মোবাশ্বের হোসেন বলেন, তথ্য প্রযুক্তির মাধ্যমে আমরা প্রথমে হত্যাকাণ্ডে জড়িত থাকার বিষয়ে নিশ্চিত হয়ে নিহত তীর্থের বন্ধু আমানকে গ্রেপ্তার করি। পরে সিসিটিভি ফুটেজ দেখে তীর্থ হত্যাকাণ্ডের বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাই। একই সাথে আমানের স্বীকারোক্তি অনুযায়ী মাগুরা সদর উপজেলার কাশিনাথপুর গ্রামে আমানের খালার বাড়ির একটি রান্নাঘর থেকে নিহত তীর্থের মোটরসাইকেলটি উদ্ধার হয়। হত্যাকাণ্ডের বিষয় এখনও তদন্ত সাপেক্ষ।

হত্যাকাণ্ডটি কতজনের মাধ্যমে ঘটেছে কিম্বা কী কারণে ঘটেছে সে বিষয়টি খুব দ্রুত জানানো হবে। ইতোমধ্যে শহরে বিভিন্ন এলাকায় মাগুরা পুলিশ সুপারের তত্ত্বাবধানে থাকা সিসিটিভি ফুটেজের মাধ্যমে এই হত্যাকাণ্ডের বেশ কিছু তথ্য পুলিশ নিশ্চিত হয়েছে।

উল্লেখ্য, সোমবার (১ জুলাই) রাতে শহরের পুরাতন বাজার এলাকার নিজ বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে তিন বন্ধুর সাথে বেরিয়ে যায় রুদ্র। তারপর থেকে সারা রাত তার খোঁজ মেলেনি। তীর্থ রুদ্রের বাবার মৌখিক সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে রুদ্রের অবস্থান নির্ণয়ের চেষ্টা করে।

পরদিন মঙ্গলবার সকালে শহরের দরি মাগুরা এলাকার একটি পুকুর পাড় থেকে তীর্থ রুদ্রের লাশ উদ্ধার হয়। তাকে দুর্বৃত্তরা গলা কেটে ও মুখে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে সেখানে ফেলে রেখে গিয়েছিল।

এলাকাবাসীর খবরের ভিত্তিতে পুলিশ সকালে তীর্থ রুদ্রের মরদেহ উদ্ধার করে। তীর্থ রুদ্র মাগুরা আদর্শ ডিগ্রী কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিল।

শাহীন/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়