ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

জনগণের সেবক হয়ে উন্নয়নের কাজ করতে চাই: জনপ্রশাসনমন্ত্রী

ফরিদপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৩, ৬ জুলাই ২০২৪  
জনগণের সেবক হয়ে উন্নয়নের কাজ করতে চাই: জনপ্রশাসনমন্ত্রী

জনপ্রশাসনমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, জনগণের সেবক হয়ে গণমানুষের পাশে থেকে উন্নয়নের কাজ করতে চাই। আমাদের লক্ষ্য হচ্ছে জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন করা। প্রধানমন্ত্রীর নেতৃত্বে এই বাংলাদেশকে উন্নত সমৃদ্ধ স্মার্ট দেশ হিসেবে গঠন করা।

শুক্রবার (৫ জুলাই) রাত ৯টার দিকে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার কাদিরদী বাজারে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত সংক্ষিপ্ত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী ফরহাদ হোসেন এলাকাবাসীর উদ্দেশে বলেন, আপনারা প্রতিবারই আওয়ামী লীগকে ভোট দিয়ে নির্বাচিত করেন। আওয়ামী লীগের শক্ত ঘাঁটি ফরিদপুর এলাকা। এই এলাকার উন্নয়নের জন্য সবকিছুই করা হবে। আপনাদের এলাকায় যে প্রতিনিধিত্ব করছেন তিনি একজন গর্বিত নেতা। আমরা সেই রহমান ভাইকে অনুসরণ করে রাজনীতি করি। তার বক্তব্য শুনে আমরা উজ্জীবিত হই। আমাদের প্রশাসন সব সময় আপনাদের সেবা দেওয়ার জন্য পাশে আছেন।

এর আগে জনপ্রশাসনমন্ত্রী ঢাকা-যশোর মহাসড়কের মধুখালী উপজেলার মাঝকান্দি মোড়ে পৌঁছালে সেখানে তাকে ফুলেল শুভেচ্ছা জানান মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী, ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য মো. আব্দুর রহমান। পরে বোয়ালমারী উপজেলার কাদিরদী বাজারে স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে মতবিনিময় সভায় যোগদান করেন দুই মন্ত্রী। 

মতবিনিময় সভায় সাতৈর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল হালিমের সভাপতিত্বে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী মো. আব্দুর রহমান এমপি জাতীয় চার নেতার মুক্তিযুদ্ধকালীন ভুমিকা তুলে ধরে তাদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানান। 

সভায় সাতৈর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ফরিদপুরের জেলা প্রশাসক (ডিসি) মো. কামরুল আহসান তালুকদার, পুলিশ সুপার (এসপি) মোর্শেদ আলম, বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ, মধুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বকু, মধুখালী-বোয়ালমারী ও আলফাডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও), বোয়ালমারী উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউল্লাহ শাফিসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

তামিম/ইমন


সর্বশেষ

পাঠকপ্রিয়