ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

নিখোঁজ শিশুর লাশ মিললো জঙ্গলে

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৯, ৬ জুলাই ২০২৪  
নিখোঁজ শিশুর লাশ মিললো জঙ্গলে

পাবনার ঈশ্বরদীতে নিখোঁজের একদিন পর বাড়ির পাশের পরিত্যক্ত ভবনের জঙ্গল থেকে জিহাদ হোসেন নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৬ জুলাই) সকালে উপজেলার দাশুড়িয়া তেঁতুলতলা নামক স্থান থেকে লাশটি উদ্ধার হয়। 

মারা যাওয়া জিহাদ হোসেন উপজেলার মুর্শিদপুর গ্রামের প্রবাসী হাসেম আলীর ছেলে। সে স্থানীয় একটি কিন্ডার গার্ডেনের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল।

জিহাদ হোসেনের বড় ভাই মোহাম্মদ শুভ বলেন, গতকাল শুক্রবার বিকেল ৫টার দিকে তেঁতুলতলা পরিত্যক্ত খাদ্য গুদামের কাছে সহপাঠীদের সঙ্গে বৃষ্টিতে ভিজে খেলাধুলা করছিল জিহাদ। এরপর থেকেই সে নিখোঁজ ছিল। অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। রাতে জিহাদের সন্ধানে এলাকায় মাইকিং করা হয়। রাত ১২টার দিকে তেঁতুলতলা গোডাউনের ভেতরে জিহাদের হাফপ্যান্ট ও স্যান্ডেল পাওয়া যায়। আজ ভোর সাড়ে ৫টার দিকে গোডাউনের জঙ্গলের মধ্যে জিহাদের লাশ পাওয়া গেছে।

আরো পড়ুন:

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী জানান, শুক্রবার রাতে নিখোঁজ শিশুর পরিবার ঈশ্বরদী থানায় সাধারণ ডায়েরি (জিডি)। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার প্রকৃত রহস‍্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

শাহীন/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়