ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

বিএনপির নেতা বাচ্চুর ওপর হামলা, ১৬ জনের বিরুদ্ধে মামলা

নাটোর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১১, ৭ জুলাই ২০২৪  
বিএনপির নেতা বাচ্চুর ওপর হামলা, ১৬ জনের বিরুদ্ধে মামলা

ফাইল ফটো

নাটোর জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মো. শহিদুল ইসলাম বাচ্চুর ওপর হামলার ঘটনায় ১৬ জনের নাম উল্লেখ করে মামলা হয়েছে। এতে অজ্ঞাত আসামি করা হয়েছে ৪০-৫০ জনকে।

শনিবার (৬ জুলাই) দুপুরে আহত বাচ্চুর স্ত্রী পারভীন ইসলাম নাটোর সদর থানায় বাদী হয়ে মামলাটি করেন। নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান এ তথ্য জানান । 

আহত শহিদুল ইসলাম বাচ্চু নাটোর শহরের ফৌজদারি পাড়ার বাসিন্দা।

আরো পড়ুন:

ওসি মিজানুর রহমান বলেন, আহত বাচ্চুর স্ত্রী পারভীন ইসলাম বাদী হয়ে নাটোর সদর থানায় ১৬ জনের নাম উল্লেখ এবং ৪০-৫০ জনকে নাম না জানা আসামি করে মামলা করেছেন। পুলিশ আসামিদের গ্রেপ্তারে কাজ করছে।

প্রসঙ্গত, বিএনপির চেয়াপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে গত বুধবার (৩ জুলাই) সকালে নাটোর জেলা কার্যালয়ে সমাবেশ আয়োজন করে বিএনপি। সমাবেশে যোগ দিতে যাওয়ার পথে শহরের সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে দুর্বৃত্তরা বাচ্চুর ওপর হামলা চালায়। তারা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে বাচ্চুকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল নেওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় পাঠানো হয়। 

আরিফুল/মাসুদ


সর্বশেষ

পাঠকপ্রিয়