ঢাকা     রোববার   ০৬ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২১ ১৪৩১

লক্ষ্মীপুরে বাসচাপায় দাদা-নাতনি নিহত

লক্ষ্মীপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৯, ৮ জুলাই ২০২৪   আপডেট: ১২:২৩, ৮ জুলাই ২০২৪
লক্ষ্মীপুরে বাসচাপায় দাদা-নাতনি নিহত

লক্ষ্মীপুরে রাস্তা পারাপারের সময় যাত্রীবাহী বাসচাপায় মীম আক্তার (৪) ও তার দাদা নজির মোল্লা নিহত হয়েছেন। সোমবার (৮ জুলাই) সকালে সদর উপজেলার ঢাকা-চৌমুহনী মহাসড়কের হাজিরপাড়ার বটতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ভোলা জেলার রানীর হাট এলাকার বাসিন্দা নজির মোল্লা ও তার নাতনি মীম আক্তার।

প্রত্যক্ষদর্শী ও পরিবারের বরাতে পুলিশ জানায়, মীম ও তার দাদা নজির মোল্লা চট্টগ্রামগামী শাহী পরিবহণের একটি বাসের যাত্রী ছিলেন। ভোলা থেকে লঞ্চে এসে তারা সদর উপজেলার মজুচৌধুরীরহাট এলাকা থেকে চট্টগ্রামের উদ্দেশে শাহী বাসে ওঠেন। ঘটনাস্থলে এসে বাসটি তেল নেওয়ার জন্য বটতলা এলাকার সিয়াম পাম্পে দাড়ায়। এ সময় নাতনিকে নিয়ে বাস থেকে নেমে নজির মোল্লা রাস্তার বিপরীত পাশের দোকানে যাচ্ছিলেন। রাস্তা পারাপারের সময় যমুনা পরিবহণের একটি বাস তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শিশু মীম মারা যায়। এ সময় তার দাদা নজির মোল্লাও গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা যান।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন বলেন, রাস্তা পারাপারের সময় দুর্ঘটনাটি ঘটেছে। ঘটনাস্থলেই শিশু মীমের মৃত্যু হয়। গুরুতর আহত নজির মোল্লাকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা যান। 

নিহতদের মরদেহ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলেও জানান তিনি।

জাহাঙ্গীর/ইমন


সর্বশেষ

পাঠকপ্রিয়