ঢাকা     রোববার   ০৬ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২১ ১৪৩১

মেঘনায় ড্রেজারসহ গ্রেপ্তার ৪৪ জন কারাগারে

চাঁদপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৪, ৮ জুলাই ২০২৪   আপডেট: ১৮:১২, ৮ জুলাই ২০২৪
মেঘনায় ড্রেজারসহ গ্রেপ্তার ৪৪ জন কারাগারে

চাঁদপুরের মতলব উত্তরে মেঘনা নদীতে যৌথ অভিযান চালিয়ে ১০টি ড্রেজার জব্দ এবং ৪৪ জনকে গ্রেপ্তার করে নৌ-পুলিশ ও কোস্ট গার্ড। গতকাল রোববার (৭ জুলাই) বিকেলে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। চাঁদপুরের জ্যেষ্ঠ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোরশেদুল আলম তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। আদালতের পেশকার মো. ওমর ফারুক এসব তথ্য জানান। 

তিনি বলেন, আসামিদের পক্ষে কোনো আইনজীবী ছিলেন না। বিচারক এটিকে সিআর মামলা হিসেবে গ্রহণ করেছেন। গতকাল দুপুরে মতলব উত্তর উপজেলার মোহনপুর নৌ পুলিশ ফাঁড়ি থেকে আসামিদের চাঁদপুর আদালতে পাঠানো হয়।

চাঁদপুর কোর্ট পুলিশ পরিদর্শক শহীদ উল্লাহ জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মতলব উত্তর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিল্লোল চাকমা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। গ্রেপ্তারকৃতদের তিনি সাজা না দিয়ে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠান।

আরো পড়ুন:

এর আগে, শনিবার (৬ জুলাই) বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে নৌ পুলিশ ও কোস্টগার্ড মেঘনা নদীতে অভিযান চালিয়ে ১০টি ড্রেজার, একটি বাল্কহেড ও দুইটি স্পিডবোট জব্দ করেন। সেসময় ৪৪ জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে বালু বিক্রির ১৫ লাখ ৪১ হাজার ৫০০ টাকা জব্দ হয়।

অমরেশ/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়