ঢাকা     রোববার   ০৬ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২১ ১৪৩১

অটোরিকশা ছিনতাইয়ের উদ্দেশ্যে চালককে হত্যাচেষ্টা: ২ কিশোর গ্রেপ্তার

শেরপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৪, ৮ জুলাই ২০২৪   আপডেট: ১৬:৩৮, ৮ জুলাই ২০২৪
অটোরিকশা ছিনতাইয়ের উদ্দেশ্যে চালককে হত্যাচেষ্টা: ২ কিশোর গ্রেপ্তার

নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন পুলিশ সুপার মো. আকরামুল হোসেন

শেরপুরের নকলা উপজেলায় অটোরিকশা ছিনতাইয়ের উদ্দেশ্যে চালককে হত্যাচেষ্টার মামলায় দুই কিশোরকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (৮ জুলাই) উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে নকলা থানা পুলিশ।

আজ সোমবার (৮ জুলাই) দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান শেরপুরের পুলিশ সুপার মো. আকরামুল হোসেন। গ্রেপ্তার দুই কিশোরের বয়স ১৬ ও ১৫ বছর। তাদের একজন উপজেলার কাজাইকাটা পূর্বপাড়া গ্রামের এবং অন্যজন বালিয়াদী মধ্যপাড়া গ্রামের বাসিন্দা। 

এ সময় পুলিশ সুপার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা হত্যার চেষ্টায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় জড়িত একই গ্রামের এক কিশোরের নাম প্রকাশ করেছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

আরো পড়ুন:

অভিযোগ সূত্রে জানা যায়, কয়েকজন কিশোর মিলে আলোচনা করে অটোরিকশা ছিনতাইয়ের পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী রোববার (৭ জুলাই) রাতে নকলা থানার চন্দ্রকোনার ওসমান মিয়ার (৬০) অটোরিকশা ভাড়া করে। তারা প্রথমে বানেশ্বরর্দী ইউনিয়নের মিলন বাজারে যায়। রাত সোয়া ১টার দিকে সেখান থেকে বাউশাগামী রাস্তার একটি কালভার্টের কাছে পৌঁছায়। সেখান থেকে অটোরিকশার চালককে বানেশ্বরর্দী বাজারে যেতে বলে। এত রাতে সেখানে যেতে অস্বীকার করলে তারা চালককে হত্যার উদ্দেশ্যে চাকু নিয়ে তার উপর হামলা করে। হামলায় গুরুতর আহত চালক ওসমানকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। বর্তমানে ওসমান মিয়া মুমূর্ষু অবস্থায় সেখানে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় ওসমান মিয়ার ছোট ভাই আক্কাস আলী বাদী হয়ে নকলা থানায় মামলা করেছেন।

তারিকুল/বকুল 

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়