ঢাকা     রোববার   ০৬ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২১ ১৪৩১

প্রেমিকের ওপর অভিমান করে ব্রহ্মপুত্রে ঝাঁপ

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৫, ৮ জুলাই ২০২৪   আপডেট: ২০:০৭, ৮ জুলাই ২০২৪
প্রেমিকের ওপর অভিমান করে ব্রহ্মপুত্রে ঝাঁপ

প্রেমিকের ওপর অভিমান করে ব্রহ্মপুত্র নদে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন এক স্কুলছাত্রী বলে অভিযোগ পাওয়া গেছে। মেয়েটির তলিয়ে যাওয়ার দৃশ্য দেখে এক নৌকার মাঝি ছুটে গিয়ে তাকে উদ্ধার করেন।

সোমবার (৮ জুলাই) দুপুর সোয়া ২টার দিকে ময়মনসিংহ নগরীর শিল্পাচার্য জয়নুল আবেদিন উদ্যান পার্কের পাশে ব্রহ্মপুত্র নদে ঝাঁপ দেয় মেয়েটি। 

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর সোয়া ২টার দিকে জয়নুল আবেদিন পার্ক এলাকার ব্যাটবল চত্বরের নিচের দিকে স্কুল ব্যাগ ও জুতা ফেলে ব্রহ্মপুত্র নদে ঝাঁপ দেয় একটি মেয়ে। তাকে তলিয়ে যেতে দেখে নৌকা নিয়ে যান মাঝি স্বপন মিয়া। পরে আরেকটি নৌকায় আরও তিন জন এগিয়ে গিয়ে মেয়েটিকে নদ থেকে উদ্ধার করে পাড়ে নিয়ে আসেন।

আরো পড়ুন:

পাড়ে আসার পর মেয়েটি জানায়, সদর উপজেলার একটি গ্রামের তার বাড়ি। সে নগরীর একটি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণিতে পড়ে। পরে উপস্থিত লোকদের মধ্যে একজন মেয়েটির কাছ থেকে প্রেমিকের ফোন নম্বর নিয়ে কল করেন। কল রিসিভ করে ছেলেটি মেয়েটিকে চেনেন না বলে জানিয়ে ফোন কেটে দেন।

প্রত্যক্ষদর্শীরা আরও জানান, প্রেমিকের সঙ্গে রাগারাগি করে মেয়েটি নদে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। পুলিশকে খবর দেওয়া হলেও বৃষ্টি শুরু হওয়ায় স্থানীয় দুই নারী মেয়েটিকে পরিবারের কাছে পৌঁছে দেওয়ার জন্য নিয়ে যান। 

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. আনোয়ার হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। কিন্তু, ছাত্রীটিকে সেখানে পাওয়া যায়নি।

মিলন/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়