ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

খুলনায় ইউপি চেয়ারম্যান হত্যায় আ.লীগ নেতা রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক, খুলনা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৬, ৯ জুলাই ২০২৪   আপডেট: ১৬:০৩, ৯ জুলাই ২০২৪
খুলনায় ইউপি চেয়ারম্যান হত্যায় আ.লীগ নেতা রিমান্ডে

খুলনার শরাফপুর ইউপি চেয়ারম্যান শেখ রবিউল ইসলাম রবি হত্যা মামলায় আদালত আওয়ামী লীগ নেতা ও ডুমুরিয়া উপজেলার পরাজিত উপজেলা চেয়ারম্যান প্রার্থী আজগার আলী তারা বিশ্বাসের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে অতিরিক্ত জেলা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত শুনানি শেষে তার এ রিমান্ড মঞ্জুর করেন। 

আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট সুজিত অধিকারী তার রিমান্ডের সত্যতা নিশ্চিত করেছেন।

অ্যাডভোকেট সুজিত অধিকারী জানান, দুপুরে পুলিশ শরাফপুর ইউপি চেয়ারম্যান শেখ রবিউল ইসলাম রবি হত্যা মামলায় গ্রেপ্তার আজগার আলী তারা বিশ্বাসকে অতিরিক্ত জেলা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করে। আদালত শুনানি শেষে তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আদালতে আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট সুজিত অধিকারীকে সহযোগিতা করেন অ্যাডভোকেট এম এম মুজিবর রহমান, অ্যাডভোকেট রজব আলী সরদার, অ্যাডভোকেট তারিক মাহমুদ তারা।

এর আগে সোমবার (৮ জুলাই) বেলা ১১টার দিকে নগরীর রায়ের মহলের মোস্তফার মোড় এলাকায় তারা বিশ্বাসের ‘বিশ্বাস প্রোপার্টিজ’ এর অফিসে অভিযান চালায়। এ সময় তাকে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পর পুলিশ তাকে নিয়ে বিভিন্ন জায়গায় অভিযান চালায়।

এদিকে তারা বিশ্বাসের গ্রেপ্তারের পর ডুমুরিয়া থানা পুলিশ তিন ঘণ্টা তার মালিকানাধীন বিশ্বাস প্রোপার্টিজের কার্যালয়ে অভিযান চালিয়ে একটি শটগান, একটি খেলনা পিস্তল, একটি রিভলভার সদৃশ লাইটার, ৫৭ রাউন্ড কার্তজ ও নয় রাউন্ড কার্তুজের খোসা জব্দ করে।

জানা যায়, শনিবার (৬ জুলাই) রাত পৌঁনে ১০টার দিকে ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া ওয়াপদার মোড় নামক এলাকায় দুর্বৃত্তদের গুলিতে শরাফপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শেখ রবিউল ইসলাম রবি (৪৬) নিহত হন।

এ ঘটনায় নিহত রবির স্ত্রী শায়লা ইরিন বাদী হয়ে রোববার (৭ জুলাই) রাতে পাঁচ থেকে ছয় জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা পরিচয় ব্যক্তিদের আসামী করে ডুমুরিয়া থানায় হত্যা মামলা করেন। আসমিদের মধ্যে বিগত ইউপি নির্বাচনে রবির প্রতিপক্ষ, সর্বশেষ উপজেলা নির্বাচনের একজন চেয়ারম্যান প্রার্থীসহ কয়েকজনের নাম উল্লেখ করা হয়েছে বলে জানা যায়।

নুরুজ্জামান/ইমন


সর্বশেষ

পাঠকপ্রিয়