ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

মতিন-সালাম হত্যাকাণ্ড: আরও ৪ আসামি গ্রেপ্তার, ৩৩ ককটেল উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৯, ৯ জুলাই ২০২৪   আপডেট: ১৬:০১, ৯ জুলাই ২০২৪
মতিন-সালাম হত্যাকাণ্ড: আরও ৪ আসামি গ্রেপ্তার, ৩৩ ককটেল উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগ নেতা আব্দুস সালাম ও স্কুল শিক্ষক মতিন আলী হত্যাকাণ্ডে দায়ের হওয়া মামলায় আরও চার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার চট্টগ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্য অনুয়ায়ী ৩৩ টি ককটেল উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম এ তথ্য নিশ্চিত করেছেন। তবে, তিনি গ্রেপ্তারকৃতদের নাম-পরিচয় প্রকাশ করেননি। 

আরও পড়ুন: মতিন-সালাম হত্যাকাণ্ড: খুনের প্রতিশোধ নিতে খুন

অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম জানান, তথ্য প্রযুক্তির মাধ্যমে আসামিদের অবস্থান নিশ্চিত হয়ে চট্টগ্রামে অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। সেখান থেকে এজাহারভুক্ত চার আসামিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া চারজনই হত্যাকাণ্ডে সরাসরি জড়িত বলেও দাবি করেন তিনি। 

আরও পড়ুন: ককটেল ও গুলিতে জেলা পরিষদের সদস্যসহ ২ জনকে হত্যা

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতদের দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ গতকাল সোমবার রাতে এবং মঙ্গলবার সকালে শিবগঞ্জ উপজেলার ঢোরবোনা এলাকায় অভিযান চালায়। সেখান থেকে ৩৩টি ককটেল উদ্ধার করা হয়েছে। পরে ককটেলগুলোর বিস্ফোরণ ঘটানো হয়।

আরও পড়ুন: চাঁপাইনবাবগঞ্জে আ.লীগ নেতাসহ দু’জনকে হত্যায় গ্রেপ্তার ২

প্রসঙ্গত, গত ২৭ জুন জেলার শিবগঞ্জ উপজেলার রানীহাটি এলাকায় হত্যা করা হয় নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুস সালাম এবং তার সহযোগি স্থানীয় একটি বিদ্যালয়ের শিক্ষক মতিন আলী। জোড়া হত্যাকাণ্ডের ঘটনায় আব্দুস সালামের স্ত্রী ফেরদৌসী বেগম বাদী হয়ে ৫২ জনের নাম উল্লেখ ও নাম না জানা আরো ২০-২৫ জনকে আসামি করে মামলা করেন। পুলিশ এ মামলায় এখন পর্যন্ত ১১ জনকে গ্রেপ্তার করেছে।

মেহেদী/মাসুদ


সর্বশেষ

পাঠকপ্রিয়