ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

ময়মনসিংহে অটোরিকশায় ট্রাকের ধাক্কা, নিহত ৩

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১১, ৯ জুলাই ২০২৪   আপডেট: ১৭:৪০, ৯ জুলাই ২০২৪
ময়মনসিংহে অটোরিকশায় ট্রাকের ধাক্কা, নিহত ৩

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ট্রাকের ধাক্কায় অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। মঙ্গলবার (৯ জুলাই) দুপুর দেড়টার দিকে ময়মনসিংহ- কিশোরগঞ্জ সড়কের হারুয়া বাজার এলাকায় দুর্ঘটনাটি হয়। ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মো. দেলোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- ঈশ্বরগঞ্জ উপজেলার চরশিহারী গ্রামের কুদ্দুস তালুকদারের ছেলে তসলিম তালুকদার (৩৫), একই উপজেলার জাটিয়া চড়পাড়া এলাকার আমিনুল হকের ছেলে আরিফুজ্জামান রাকিব (১৮) এবং বড়হিত ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের আবুল খায়েরের স্ত্রী জাহানারা বেগম (৩৮)। আহত ব্যক্তির নাম এমদাদুল হক।

ফায়ার সার্ভিস স্টেশন অফিসার দেলোয়ার হোসেন জানান, দুপুর দেড়টার দিকে ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জগামী একটি ট্রাক উপজেলার হারুয়া বাজার এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই তসলিম তালুকদার ও আরিফুজ্জামান রাকিব মারা যান। আহত হন দুই জন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে জাহানারা বেগম ও এমদাদুল হককে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জাহানারা বেগমকে মৃত ঘোষণা করেন।

ঈশ্বরগঞ্জ থানার সেকেন্ড অফিসার মো. আমিনুল ইসলাম বলেন, নিহত দুই জনের মরদেহ স্বাস্থ্য কমপ্লেক্সে আছে। অপরজনের মরদেহ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে আছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মিলন/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়