ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

মারধরে ছাত্রলীগ নেতার মৃত্যুর অভিযোগ

নাটোর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২১, ৯ জুলাই ২০২৪  
মারধরে ছাত্রলীগ নেতার মৃত্যুর অভিযোগ

রাকিবুল ইসলাম হৃদয়

মারধরের কারণে নাটোর পৌর ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম হৃদয় মারা গেছেন বলে অভিযোগ উঠেছে। গতকাল সোমবার রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। পুলিশ মরদেহ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। 

এলাকাবাসী ও নিহতের পরিবারের সদস্যরা জানান, গত বৃহস্পতিবার দুপুরে সিগারেট কেনা নিয়ে নাটোর শহরের হরিশপুর চেয়ারম্যান রোড এলাকার রোকেয়া ক্লিনিকের মালিক রফিকুল ইসলাম মিঠুর ভগ্নিপতি রেন্টুর সঙ্গে হৃদয়ের কথা কাটাকাটি হয়। এই ঘটনায় মিঠু ও তার পরিবারের সদস্যরা হৃদয়ের বাড়িতে গিয়ে তাকে মারধর করে।

গত শুক্রবারে হৃদয় জুম্মার নামাজ পড়তে মসজিদে গেলে সেখানেও হৃদয়কে মারধর করা হয়। আহত অবস্থায় হদয় ওই দিন রাজশাহীর পুঠিয়া উপজেলার তাহেরপুর এলাকার এক আত্মীয়ের বাড়িতে যান। সেখানে থেকে স্থানীয় চিকিৎসকের কাছ থেকে তিনি চিকিৎসা নেন। গত সোমবার বিকেলে তার অবস্থার অবনতি হয়। রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকে অভিযুক্ত মিঠু আত্মগোপনে রয়েছেন।

নাটোর জেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ বিন আজিজ বলেন, প্রথমে আমরা জেনেছিলাম, অসুস্থতাজনিত কারণে তার (হৃদয়) মৃত্যু হয়েছে। তার বাড়িতে গেলে জানতে পারি, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় মিঠু নামের এক লোক বাড়িতে গিয়ে হৃদয়কে মারধর করে। পরে হৃদয়ের নামে তিনি থানায় অভিযোগ দেন। হৃদয় আহত অবস্থায় তার আত্মীয়র বাড়িতে যায় এবং আরো অসুস্থ হলে রাজশাহী মেডিক্যালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়। এখন পরিবারের ধারণা, ওই হামলার জেরেই আহত হয়ে হৃদয়ের মৃত্যু হয়েছে। 

তিনি আরও বলেন, মরদেহর ময়নতদন্ত রিপোর্ট পেলে বোঝা যাবে মৃত্যু কীভাবে হয়েছে। সত্যিই যদি মারধরের ঘটনায় মৃত্যু হয়, তাহলে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করব।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, মৃত্যু নিয়ে যেহেতু প্রশ্ন উঠেছে তাই মরদেহ ময়নাতদন্ত করা হচ্ছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। 

আরিফুল/মাসুদ


সর্বশেষ

পাঠকপ্রিয়