ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

লক্ষ্মীপুর জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি রফিক সম্পাদক গাজী মমিন

লক্ষ্মীপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫১, ৯ জুলাই ২০২৪   আপডেট: ২১:৫২, ৯ জুলাই ২০২৪
লক্ষ্মীপুর জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি রফিক সম্পাদক গাজী মমিন

সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক গাজী মমিন

সাংবাদিকদের সংগঠন লক্ষ্মীপুর জেলা রিপোর্টার্স ইউনিটির দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৯ জুলাই) সকাল ১১টায় জেলাশহরের গ্রীণচিলি চাইনিজ রেস্টুরেন্টে সভা অনুষ্ঠিত হয়। 

সভায় সদস্যদের সম্মতিক্রমে দৈনিক খবরের কাগজের লক্ষ্মীপুর প্রতিনিধি মো. রফিকুল ইসলামকে সভাপতি ও দৈনিক বাংলাদেশ কণ্ঠের জেলা প্রতিনিধি গাজী মমিনকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্যের কার্যনির্বহী কমিটি গঠন করা হয়।  

সভায় প্রধান অতিথি ছিলেন চৌমুহনী এস এ কলেজের সাবেক অধ্যক্ষ ও ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) লক্ষ্মীপুর জেলা সভাপতি প্রফেসর জেড এম ফারুকী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মাঈন উদ্দিন পাঠান, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও দৈনিক আলোকিত লক্ষ্মীপুর পত্রিকার সম্পাদক মো. হাফিজুর রহমান, বিশিষ্ট সাংবাদিক ও শিক্ষাবিদ অধ্যাপক গাজী গিয়াসউদ্দিন, লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ সাইদুল ইসলাম পাভেল, জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্বাস হোসেন, প্রেসক্লাবের দপ্তর সম্পাদক শাকের মোহাম্মদ রাসেল ও দৈনিক করতোয়ার জেলা প্রতিনিধি এ কিউ এম শাহাব উদ্দিন।

নতুন কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি- দৈনিক খবরপত্রের জেলা প্রতিনিধি হাবিবুর রহমান ও দৈনিক আমাদের অর্থনীতির জহিরুল ইসলাম শিবলু, সহ-সাধারণ সম্পাদক- দৈনিক আমার বার্তার প্রতিনিধি আব্দুল মালেক নিরব, অর্থ সম্পাদক দৈনিক বর্তমান কথার প্রতিনিধি কাজী ওসমান মোর্শেদ, সাংগঠনিক সম্পাদক ঢাকাটাইমসডটকমের প্রতিনিধি রাজিব হোসেন রাজু, ক্রীড়া সম্পাদক দৈনিক জনবাণীর প্রতিনিধি সাফায়েত সাকিব, সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক দৈনিক যুগান্তরের (রায়পুর) প্রতিনিধি তাবারক হোসেন আজাদ, প্রচার সম্পাদক দৈনিক সবুজ নিশানের প্রতিনিধি ফয়সাল কবির, সমাজ কল্যাণ সম্পাদক দৈনিক ইত্তেফাকের (ডিজিটাল) প্রতিনিধি নুর উদ্দিন জাবেদ; কার্যনিবার্হী সদস্যরা হলেন, দৈনিক দেশ রুপান্তরের এমজে আলম, দৈনিক মুক্ত খবরের আহাম্মদ আলী ও দৈনিক সমাচারের প্রতিনিধি রেজাউল করিম সুমন।

অনুষ্ঠানে লক্ষ্মীপুর জেলা রিপোর্টাস ইউনিটি স্নাতক ডিগ্রিধারী এবং সক্রিয় সাংবাদিকতা করেন এমন সদস্যদের নিয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করবেন বলে অঙ্গীকার ব্যক্ত করেন নতুন কমিটির নেতারা।
 

লিটন/বকুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়