ঢাকা     শুক্রবার   ১৮ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ২ ১৪৩১

চা শ্রমিকদের টাকা হাতিয়ে নেওয়া দুই ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৩

হবিগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৮, ১০ জুলাই ২০২৪  
চা শ্রমিকদের টাকা হাতিয়ে নেওয়া দুই ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৩

চা শ্রমিকদের জন্য আসা প্রধানমন্ত্রীর অনুদানের টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে দুই ইউপি সদস্যসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ ঘটনায় বুধবার (১০ জুলাই) হবিগঞ্জের মাধবপুর থানায় চাঁদাবাজির মামলা দায়ের হলে পুলিশ তাদের গ্রেপ্তার দেখায়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মাধবপুরে নোয়াপাড়া ইউপির ৬নং ওয়ার্ড সদস্য দুলাল ঘোষ, ৫নং ওয়ার্ড সদস্য বাবুল রেলী ও তার ছেলে লিটন রেলী। 

মামলায় অভিযোগ থেকে জানা যায়, নোয়াপাড়া ইউনিয়নের ১ হাজার ৪০০ চা শ্রমিক মাথাপিছু ৫ হাজার টাকা করে প্রধানমন্ত্রীর বিশেষ অনুদান পাচ্ছিলেন। সেই টাকা ধারাবাহিকভাবে উপকারভোগীদের মোবাইল ব্যাংকিং একাউন্টে জমা হয়। ইউপি সদস্য দুলাল ঘোষ, বাবুল রেলী ও লিটন রেলী শ্রমিকদের ভয়ভীতি দেখিয়ে তাদের নিকট থেকে প্রধানমন্ত্রীর অনুদানের টাকা থেকে ৫শ-১ হাজার টাকা করে হাতিয়ে নিচ্ছিলেন। এ ঘটনায় অভিরাম বুনর্জী নামে এক ব্যক্তি মাধবপুর থানায় ৫ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করলে পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেন। 

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদ মাসুদ জানান, গ্রেপ্তার তিনজনসহ আসামিরা চা শ্রমিকদের ভয়ভীতি দেখিয়ে প্রধানমন্ত্রীর অনুদানের থেকে কিছু টাকা হাতিয়ে নিচ্ছিলেন। এ ঘটনায় বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। 

প্রতারণার অভিযোগে দায়ের করা এ মামলায় ৫ জনের নাম উল্লেখ এবং আরও ২০-২৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়। গ্রেপ্তার তিনজনকে আজ বুধবার আদালতে সোপর্দ করা হবে বলেও তিনি জানিয়েছেন।

মামুন/ইমন


সর্বশেষ

পাঠকপ্রিয়