ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

রাজশাহীতে জুয়ার আখড়ায় অভিযান, গ্রেপ্তার ২২

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০১, ১০ জুলাই ২০২৪  
রাজশাহীতে জুয়ার আখড়ায় অভিযান, গ্রেপ্তার ২২

রাজশাহী মহানগরীর একটি জুয়ার আখড়ায় অভিযান চালিয়েছে র‌্যাব। এ সময় ২২ জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে ৪৭ প্যাকেট জুয়া খেলার তাস, নগদ ১ লাখ ৮৫ হাজার ৩৭০ টাকা, ২৪টি মোবাইলফোন, ৩৫টি সিম কার্ড ও দুটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

বুধবার (১০ জুলাই) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‌্যাব। এর আগে, গতকাল মধ্যরাতে নগরীর শিরোইল ঢাকা বাসস্ট্যান্ড সংলগ্ন গোধূলি মার্কেটের নিচতলায় আরিফ হোসেনের ভাড়া করা একটি কক্ষে এ অভিযান চালানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- সেলিম রেজা (৩৮), হাবিবুর রহমান বিপ্লব (৪২), আলীউল আজিম (৪২), সোহেল রানা (৩৫), মেহেদী হাসান দীপু (৩৬), আব্দুর রশিদ (৪৩), শফিকুল ইসলাম (৪৫), সাগর শেখ (৪২), বেলাল হোসেন (৫২), ছামিউল ইসলাম জনি (৩২), মো. খোকন (৫০), শাহীন আলী (৪৩), হাবিবুর রহমান (৫৮), গিয়াস উদ্দিন (৪৫), মুক্তার হোসেন মুক্তা (৩৮), আলমগীর হোসেন (৪৫), মো. সম্রাট (২৮), দীপক কুমার সরকার (৩৫), মাসুদ রানা (৩৮), হায়দার আলী (৬২), রফিকুল ইসলাম (৩৭) ও জিয়াউর রহমান (৩৪)।

র‌্যাব জানায়, রাজশাহীর বিভিন্ন এলাকায় তাদের বাড়ি। এদের বিরুদ্ধে নগরীর বোয়ালিয়া থানায় একটি মামলা করা হয়েছে। বুধবার আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

কেয়া/কেআই


সর্বশেষ

পাঠকপ্রিয়