ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় মাটি চাপায় ২ ড্রেজার শ্রমিক নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৬, ১১ জুলাই ২০২৪   আপডেট: ১৭:১৮, ১১ জুলাই ২০২৪
ব্রাহ্মণবাড়িয়ায় মাটি চাপায় ২ ড্রেজার শ্রমিক নিহত

ফায়ার সার্ভিসের কর্মীরা নিহতদের লাশ উদ্ধার করেন

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় ড্রেজার দিয়ে পুকুর কাটার সময় মাটি চাপা পড়ে দুই শ্রমিক নিহত হয়েছে। বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের বিশুতারা গ্রামের হাসান শাহ মাজারের পাশের ওই পুকুর থেকে তাদের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা। 

নিহতরা হলেন, ময়মনসিংহের তারাকান্দা এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে দোলোয়ার (২৫) ও আসাদ আলীর ছেলে মনসুর আলী (২৭)। তারা ড্রেজার মেশিনের শ্রমিক ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিশুতারা গ্রামের হুমায়ুন কবীর ও আজহার মিয়া ড্রেজার মেশিন দিয়ে মাটি কাটার কাজ করেন। এরই ধারাবাহিকতায় হাসান মিয়ার ধানি জমি কেটে পুকুর করছিলেন। বুধবার (১০ জুলাই) রাত ১১টার দিকে ড্রেজার দিয়ে খনন করার সময় মাটি ধসে পড়ে। তাৎক্ষণিক আতিকুল ইসলাম বের হয়ে আসতে পারলেও তার ভাই দেলোয়ার ও চাচাত ভাই মনসুর মাটির নিচে চাপা পড়েন। খবর পেয়ে দুপুরে ফায়ার সার্ভিসের দল এবং ভৈরব থেকে দুই জন ডুবুরি এনে অভিযান চালিয়ে দুই জনের লাশ উদ্ধার করা হয়।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, নিহত দুই জনের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। 
 

রুবেল/বকুল 

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়