ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

রাইজিংবিডিতে পিআইও’র দুর্নীতির সংবাদ, তদন্ত কমিটি গঠন 

মানিকগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪১, ১১ জুলাই ২০২৪   আপডেট: ২০:৪৫, ১১ জুলাই ২০২৪
রাইজিংবিডিতে পিআইও’র দুর্নীতির সংবাদ, তদন্ত কমিটি গঠন 

মানিকগঞ্জে দৌলতপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির চিত্র তুলে ধরে রাইজিংবিডিতে ধারাবাহিক সংবাদ প্রকাশের পর তদন্ত কমিটি গঠন করেছে প্রশাসন।

বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেলের দিকে জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. শাছুজ্জামান আসিফ এ তথ্য নিশ্চিত করেছেন। 

জানা গেছে, অনলাইন পোর্টাল রাইজিবিডি.কম চলতি বছরের ২৫ মে ‘তৃণমূলের উন্নয়ন প্রকল্প সাত ভূতে লুটপাট’ ও ২৬ মে ‘ওদের পকেট ভরে, সবার ভোগান্তি বাড়ে’ শিরোনামে দুটি ধারাবাহিক প্রতিবেদন প্রকাশ করে। এ দুটি প্রতিবেদনে দৌলতপুর পিআইও কর্মকর্তার বিভিন্ন প্রকল্পে অনিয়মের চিত্র তুলে ধরা হয়। জেলা প্রশাসন এ প্রতিবেদন দুটি আমলে নিয়ে ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করেছে। 

জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. শাছুজ্জামান আসিফ জানান, প্রতিবেদন প্রকাশের পর ২ জুন দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) আহ্বায়ক, জেলা প্রশাসক কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার সবুজ কুমার বসাককে সদস্য এবং সহকারী কমিশনার ও জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. শামসুজ্জামান আসিফকে সদস্য করে ৩ কমিটি বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কার্যক্রম চলমান আছে। তদন্ত শেষে প্রতিবেদন ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে জমা দেওয়া হবে। 

চন্দন/এনএইচ


সর্বশেষ

পাঠকপ্রিয়