ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

কাপাসিয়ায় বাবার হাতে মেয়ে হত্যার অভিযোগ

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৫, ১১ জুলাই ২০২৪  
কাপাসিয়ায় বাবার হাতে মেয়ে হত্যার অভিযোগ

গাজীপুরের কাপাসিয়ায় পারিবারিক দ্বন্দের জেরে মেয়ে স্মৃতি আক্তারকে (২৬) কুপিয়ে ও গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে বাবা সাইফুদ্দীন (৬০)-এর বিরুদ্ধে। ঘটনার পর থেকেই অভিযুক্ত বাবা পলাতক রয়েছেন।

বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক। এর আগে সকালে উপজেলার চাঁদপুর ইউনিয়নের ধরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, নিহত স্মৃতি আক্তার অভিযুক্ত সারফুদ্দীনের প্রথম স্ত্রীর মেয়ে। পারিবারিক দ্বন্দের কারণে বেশ কয়েকবছর আগে নিহত স্মৃতির মা সালমা আক্তারকে তালাক দেন সাইফুদ্দীন। তবে স্ত্রী সালমা আক্তার বাবার বাড়ি থেকে জমি বিক্রি করে এনে দেওয়া পাঁচ লাখ টাকা এবং কাবিনের টাকা না পাওয়ায় পারিবারিক দ্বন্দ্ব ছিলো তাদের মধ্যে। 

এ নিয়ে এলাকাবাসী বেশ কয়েকবার স্থানীয়ভাবে বিচার সালিশ করে সমাধানের চেষ্টা করেন। অভিযুক্ত সাইফুদ্দীন এর আগেও বেশ কয়েকবার তার মেয়ে স্মৃতিকে হত্যার চেষ্টা করেন।

বৃহস্পতিবার সকালে স্মৃতি বাড়ির পাশের গাছ থেকে কাঁঠাল পাড়তে গেলে বাবা ও সৎ মায়ের সাথে কথা কাটাকাটি হয়। কথা-কাটাকাটির এক পর্যায়ে সাইফুদ্দিন কাঁঠাল পাড়তে আনা দা দিয়ে গলাকেটে ও এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে স্মৃতিকে।

ওসি বলেন, ‘মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পরপরই অভিযুক্ত সাইফুদ্দীন পলাতক রয়েছেন। তবে অভিযুক্তকে গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে। আইনগত ব্যবস্থাও প্রক্রিয়াধীন রয়েছে।’

রফিক সরকার/সনি


সর্বশেষ

পাঠকপ্রিয়