ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

শ্রীমঙ্গলে জমি নিয়ে বিরোধের জেরে নিহত ১

মৌলভীবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪২, ১২ জুলাই ২০২৪  
শ্রীমঙ্গলে জমি নিয়ে বিরোধের জেরে নিহত ১

নিহত শিক্ষানবিশ আইনজীবী ইমাদ উদ্দিন রকিব

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় শিক্ষানবিশ আইনজীবী ইমাদ উদ্দিন রকিব নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে তার অপর ২ ভাই। ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ ২ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

শুক্রবার (১২ জুলাই) দুপুরে শ্রীমঙ্গলের তেলিআবদা গ্রামে এ ঘটনা ঘটে। শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, উপজেলার সিন্দুরখার ইউনিয়নের কোনাগাঁও গ্রামের খলিল মিয়া গং ও তেলিআবদা গ্রামের আজিম উদ্দিন গং-এর সঙ্গে ৪২ শতাংশ ধানি জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ নিয়ে গ্রাম্য সালিসে সমাধান না হলে আদালতে মামলাও হয়। এমতাবস্থায় শুক্রবার সকালে আজিম উদ্দিনের তিন ছেলে ট্রাক্টর নিয়ে জমিতে হাল চাষ করতে গেলে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। এক পর্যায়ে আজিম উদ্দিনের ছোট ছেলে ইমাদ উদ্দিন রকিবের বুকে টেটা বিদ্ধ হয়। এসময় অপর দুই ভাই হেলাল উদ্দিন ও রইছ উদ্দিন আহত হন।

এলাকার লোকজন আহত অবস্থায় তাদের ৫০ শয্যা বিশিষ্ট শ্রীমঙ্গল উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ইমাদ উদ্দিন রকিবকে মৃত ঘোষণা করেন। এসময় হেলাল উদ্দিনকে গুরুতর আহত অবস্থায় প্রথমে মৌলভীবাজার ও পরে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং অপর ভাই রইছ উদ্দিনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় জানান, এ ঘটনার সাথে জড়িত সন্দেহে দুই জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে এবং আইনি প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

হামিদ/ফয়সাল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়