ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

কিশোরগঞ্জে হাওরের পানিতে যুবক নিখোঁজ

কিশোরগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৭, ১২ জুলাই ২০২৪  
কিশোরগঞ্জে হাওরের পানিতে যুবক নিখোঁজ

কিশোরগঞ্জে হাওরে গোসল করতে নেমে পানির স্রোতে আবিদ (২০) নামে এক যুবক নিখোঁজ হয়েছেন। তাকে উদ্ধারে অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিসের সদস্যরা।

শুক্রবার (১২ জুলাই) বিকেল ৩টার দিকে মিঠামইন জিরো পয়েন্টের কাছে দুর্ঘটনাটি ঘটে। কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার অবুজর গিফারী এ তথ্য নিশ্চিত করেছেন।

এলাকাবাসীরা জানান, দুপুরের দিকে মিঠামইন জিরো পয়েন্ট এলাকায় হাওরের পানিতে গোসল করতে নামেন আবিদ। পানিতে স্রোত বেশি থাকায় তিনি ডুবতে থাকেন। তাকে বাঁচাতে সঙ্গে থাকা অন্য দুইজন হাওরে নামেন। এসময় তিন যুবককে ডুবতে দেখে স্থানীয়রা ছুটে গিয়ে দুই জনকে উদ্ধার করেন। এ ঘটনায় একজন নিখোঁজ হন। পরে ফায়ার সার্ভিস এসে নিখোঁজের সন্ধানে কাজ শুরু করে।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার অবুজর গিফারী জানান, আজ বিকেল ৩টার দিকে মিঠামইন জিরো পয়েন্টের কাছে তিনজন হাওরের পানিতে পড়ে গেছেন বলে খবর আসে। দ্রুত কিশোরগঞ্জ থেকে ডুবুরি ইউনিট ঘটনাস্থলে পাঠানো হয়। স্থানীয়দের সহযোগিতায় সজীব ও শাহজাহান নামের দুই জনকে উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, এখনো আবিদ নামে একজন নিখোঁজ রয়েছেন। তাকে উদ্ধারে সর্বাত্মক চেষ্টা চালানো হচ্ছে। এই তিন যুবক গাজীপুর থেকে হাওরে বেড়াতে এসেছিলেন।

রুমন/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়