ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

পাট খেতে মিললো প্রবাসীর স্ত্রীর গলাকাটা মরদেহ

কিশোরগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০০, ১২ জুলাই ২০২৪   আপডেট: ২০:১৩, ১২ জুলাই ২০২৪
পাট খেতে মিললো প্রবাসীর স্ত্রীর গলাকাটা মরদেহ

স্মৃতি আক্তার

কিশোরগঞ্জের কটিয়াদীতে কাতার প্রবাসীর স্ত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১২ জুলাই) সকালে পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের হালুয়াপাড়া এলাকার একটি পাট খেত থেকে মরদেহটি উদ্ধার হয়। কটিয়াদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ বিষয়টি নিশ্চিত করেছেন। 

নিহত স্মৃতি আক্তার (২৪) একই এলাকার মানিক মিয়ার মেয়ে। তিনি উপজেলার মসূয়া এলাকার কাতার প্রবাসী আমিন ভূইয়ার স্ত্রী।

স্থানীয়রা জানান, পাঁচ বছর আগে কাতার প্রবাসী আমিন ভূইয়ার সঙ্গে বিয়ে হয় স্মৃতি আক্তারের। ৫-৬ মাস আগে দেশে এসে স্ত্রীকে শ্বশুরবাড়িতে রেখে আবার কাতারে চলে যান আমিন। এরপর স্মৃতি আক্তার বাবার বাড়িতেই থাকতেন। আজ শুক্রবার সকালে তার মরদেহ পাট খেতে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ মরদেহ উদ্ধার করে।

স্মৃতি আক্তারের পরিবার জানায়, গতকাল বৃহস্পতিবার রাত ৮টা থেকে ৯টার মধ্যে স্বামী আমিন মিয়ার সঙ্গে কথা হয় স্মৃতির। তখন আমিন মিয়া স্মৃতিকে আজ শুক্রবার শ্বশুর বাড়ি মসূয়া ইউনিয়নে যাওয়ার জন্য বলেন। সকালেই স্মৃতিকে তার শ্বশুর বাড়িতে নিয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু এর আগে, স্মৃতি কখন বাড়ি থেকে বের হয়েছেন বা তাকে কেউ ডেকে নিয়ে গেছেন কিনা এ বিষয়ে কেউ কিছু জানেন না।

ওসি মোহাম্মদ দাউদ বলেন, ‌জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করে নিহতের চাচা আমাদের জানান, স্মৃতি আক্তারের মরদেহ পাট খেতে পড়ে আছে। আমরা সেখানে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠাই। তদন্ত শুরু হয়েছে। আশা করি, দ্রুত সময়ে মধ্যে হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তার করা হবে। 

রুমন/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়