ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

সোনারগাঁয়ে নাসির হত্যা মামলায় গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৩, ১৩ জুলাই ২০২৪  
সোনারগাঁয়ে নাসির হত্যা মামলায় গ্রেপ্তার ২

র‌্যাবের হাতে গ্রেপ্তার আব্দুর রব ও হাসান

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় নাসির উদ্দিন নামের এক ব্যক্তিকে হত্যার মামলায় তার সৎ ভাই আব্দুর রব ও ভাতিজা হাসানকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার (১২ জুলাই) বিকেলে ঢাকার ডেমরার ডগাইর পূর্বপাড়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

স্থানীয়দের বরাত দিয়ে র‌্যাব জানিয়েছে, সোনারগাঁয়ের সনমান্দি ইউনিয়নের সনমান্দি পূর্বপাড়ার জয়নাল আবেদীন ও আব্দুর রবের মধ্যে বসতবাড়ির জমি নিয়ে বিরোধ চলছিল। গত ৫ জুলাই শুক্রবার বিকেল ৩টার দিকে জয়নাল আবেদীন নিজেদের রান্নাঘর নির্মাণে কাজ করছিলেন। এ সময় জয়নাল আবেদীনকে কাজে বাধা দেন আব্দুর রব। তাদের মধ্যে বাগবিতণ্ডার একপর্যায়ে আব্দুর রবের ছেলে কাশেম ও হাসান ঘর থেকে পাইপ ও লোহার রড নিয়ে জয়নাল আবেদীনকে পিটিয়ে আহত করেন। জয়নাল আবেদীনের চিৎকার শুনে এগিয়ে আসেন আব্দুর রবের সৎ ভাই নাসির উদ্দিন। তার ওপরও হামলা চালানো হয়। হাসান তার হাতে থাকা পাইপ দিয়ে চাচা নাসির উদ্দিনের মাথায় আঘাত করেন। এর পর এলোপাথারি পিটিয়ে তাকে রক্তাক্ত জখম করা হয়। নাসিরের স্ত্রী আবেদা বেগম এগিয়ে আসলে তাকে রড দিয়ে মাথায় আঘাত করে জখম করা হয়। জয়নাল আবেদীনের স্ত্রী জায়েদা বেগম তাদেরকে বাঁচাতে গেলে হামলাকারীরা লোহার রড দিয়ে তাকেও পিটিয়ে আহত করেন। এলাকাবাসী এসে আহতদেরকে উদ্ধার করে প্রথমে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। 

হামলার ঘটনায় জয়নাল আবেদীনের স্ত্রী জায়েদা বেগম বাদী হয়ে সোনারগাঁ থানায় হত্যাচেষ্টার মামলা দায়ের করেন। চিকিৎসাধীন অবস্থায় ৯ জুলাই দুপুর আড়াইটার দিকে নাসির উদ্দিনের মৃত্যু হয়। পরে বাদীর আবেদনক্রমে মামলাটি হত্যা মামলায় রূপান্তরিত হয়।

র‌্যাব আরও জানায়, নাসির উদ্দিন হত্যাকাণ্ডে জড়িতদেরকে গ্রেপ্তারের লক্ষ্যে র‍্যাব-১১ এর গোয়েন্দা দল কাজ শুরু করে। পরে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে তাদের ঢাকার ডেমরা ডগাইর পূর্বপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

অনিক/রফিক


সর্বশেষ

পাঠকপ্রিয়