ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

নিজস্ব প্রতিবেদক, যশোর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫২, ১৩ জুলাই ২০২৪   আপডেট: ১১:০১, ১৩ জুলাই ২০২৪
যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও ছয়জন আহত হয়েছেন। শুক্রবার (১২ জুলাই) সকালে যশোর-নড়াইল সড়কে এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাঘারপাড়া উপজেলার দক্ষিণ শ্রীরামপুর গ্রামের শুকুর শেখের ছেলে মো. সিদ্দিক শেখ (৫০), কেশবপুর উপজেলার বগা গ্রামের বাবু সর্দারের ছেলে তারেক সর্দার (৩৫) ও ময়মনসিংহের নান্দাইল উপজেলার রাজাবাড়ি গ্রামের ছবেদ আলীর ছেলে সবুজ হোসেন (৪২)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে যশোর-নড়াইল সড়কের বাঘারপাড়া উপজেলার দক্ষিণ শ্রীরামপুরে যশোরগামী একটি ট্রাক সড়কের পাশে চার পথচারীকে ধাক্কা দিয়ে খাদে পড়ে যায়। এ সময় সিদ্দিক শেখ নামে এক ব্যক্তি ঘটনাস্থলেই নিহত হন। 

তুলারামপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মৃত্যুঞ্জয় বিশ্বাস ট্রাকচাপায় এক ব্যক্তির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় আহত তিনজনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, একই দিন বেলা সাড়ে ১১টার দিকে যশোর-নড়াইল সড়কের করিমপুরে দুই পিকআপের মুখোমুখি সংঘর্ষে তারেক সর্দার ও সবুর নামে দুইজনের মৃত্যু হয়। এর মধ্যে সবুর ঘটনাস্থলে মারা যান। আর তারেক সর্দারকে নড়াইল সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় আরও তিনজনকে উদ্ধার করে যশোর ২৫০-শয্যা বিশিষ্ট হাসপাতালে ও নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আইনী প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় পৃথক দু’টি মামলা হয়েছে বলেও জানান তিনি।

সাকিরুল/ইমন


সর্বশেষ

পাঠকপ্রিয়