ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

যশোরে শ্রমিক লীগের পাল্টাপাল্টি সম্মেলনকে ঘিরে তুমুল উত্তেজনা

নিজস্ব প্রতিবেদক, যশোর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২১, ১৩ জুলাই ২০২৪  
যশোরে শ্রমিক লীগের পাল্টাপাল্টি সম্মেলনকে ঘিরে তুমুল উত্তেজনা

যশোর শহরে জেলা শ্রমিক লীগের দুটি পক্ষ শনিবার (১৩ জুলাই) পৃথক সম্মেলন আহ্বান করেছে। পাল্টাপাল্টি সম্মেলনকে ঘিরে তুমুল উত্তেজনা তৈরি হয়েছে। শহরে নিরাপত্তা রক্ষায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সমর্থিত পক্ষ সম্মেলন করতে চায় জেলা পরিষদ মিলনায়তনে। এই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে শ্রমিক লীগের কেন্দ্রীয় সভাপতি নুর কুতুব আলম মান্নান ও প্রধান বক্তা হিসেবে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কে এম আযম খসরু উপস্থিত থাকবেন বলে কয়েকদিন ধরে প্রচার করা হচ্ছে।

অপরদিকে, কোনোরকম আগাম প্রচার-প্রচারণা ছাড়াই শুক্রবার রাতে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন জানিয়েছেন, শনিবার যশোর পৌর কমিউনিটি সেন্টারে বিকেল ৩টায় জেলা শ্রমিক লীগের সম্মেলন হবে। এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে শ্রমিক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি তোফায়েল আহমেদ উপস্থিত থাকবেন।

এর আগে নাছির উদ্দিন যশোর প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে দাবি করেন, জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি জবেদ আলী এবং তিনি জানতেন না যে, ১৩ জুলাই শ্রমিক লীগের জেলা কমিটির সম্মেলন হবে। 

সম্মেলন পেছানোর দাবি জানান নাছির উদ্দিন। সেই দাবি উপেক্ষা করে শনিবার জেলা পরিষদ মিলনায়তনে সম্মেলনের প্রস্তুতি ও প্রচার চলতে থাকায় তিনি কেন্দ্রীয় কমিটির সঙ্গে যোগাযোগ করে পৌর কমিউনিটি সেন্টারে পৃথক সম্মেলনের ডাক দিয়েছেন।

জেলা শ্রমিক লীগের ব্যানারে ১০ জুলাই অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সাধারণ সম্পাদক নাছির উদ্দিন লিখিত বক্তব্য পাঠ করেন। সেখানে উপস্থিত ছিলেন—ভারপ্রাপ্ত সভাপতি জবেদ আলী, সহ-সভাপতি রাইদুল ইসলাম, মহশীন কবীর, মর্তুজা হোসেন, সাংগঠনিক সম্পাদক টিপু সুলতান, আনিসুর রহমান বিপুল, এইচ এম শাহীন সিদ্দিকী চিরু, প্রচার সম্পাদক চান মিয়া, সহ-প্রচার সম্পাদক শেখ তৌহিদুর রহমান শাহীন, শ্রম ও কল্যাণ সম্পাদক সেলিম রেজা পান্নু প্রমুখ।

রিটন/রফিক


সর্বশেষ

পাঠকপ্রিয়