ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

নিখোঁজের এক দিন পর হাসপাতালের টয়লেটে মিললো রোগীর মরদেহ 

শরীয়তপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫০, ১৩ জুলাই ২০২৪   আপডেট: ১২:৫৫, ১৩ জুলাই ২০২৪
নিখোঁজের এক দিন পর হাসপাতালের টয়লেটে মিললো রোগীর মরদেহ 

শরীয়তপুর সদর হাসপাতালে নিখোঁজের একদিন পর বাবুল বেপারী (৪০) নামে এক রোগীর মরদেহ হাসপাতালের টয়লেট থেকে উদ্ধার করেছে পুলিশ। 

শনিবার (১৩ জুলাই) সকালে হাসপাতালের তৃতীয় তলার মেডিসিন ওয়ার্ডের টয়লেট থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বাবুল বেপারী বরিশাল জেলার মুলাদী উপজেলার পূর্ব তয়কা এলাকার আলী বেপারীর ছেলে। 

বাবুল বেপারীর স্বজন ও হাসপাতাল সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার দুপুরে শ্বাসকষ্ট নিয়ে বাবুল বেপারী হাসপাতালে ভর্তি হন। এসময় সাথে ছিলেন তার বৃদ্ধা মা রোকেয়া বেগম। মধ্যরাতে মা রোকেয়া বেগম ঘুমিয়ে পড়লে ঘুম থেকে উঠে দেখেন ছেলে শয্যায় নেই। এরপর তিনি ছেলেকে হাসপাতালে খোঁজাখুঁজি করেন এবং একপর্যায়ে বিষয়টি নার্সদের জানান। এরপরেও তার কোনো খোঁজ না পেলে শুক্রবার সকালে তিনি গ্রামের বাড়ি চলে যান। বিকেলে পুনরায় হাসপাতালে এসে ছেলের খোঁজ করেন। এরপর শনিবার সকালে অন্য রোগীরা শৌচাগার গেলে বাবু বেপারীকে মেঝেতে পড়ে থাকতে দেখে বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষকে জানায়। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

বাবু বেপারীর ভাতিজি হেনা আক্তার অভিযোগ করে বলেন, আমার চাচ্চু গত বৃহস্পতিবার রাত থেকে নিখোঁজ ছিলো। তিনি বাথরুমে গিয়ে যদি মারাও যান, তাহলে এই দুইদিন কি বাথরুম পরিষ্কার করা হয়নি? তারা চাচ্চুকে না খুঁজে উলটো রোগীকে পাওয়া যায়নি বলে আমার দাদীকে বাড়ি পাঠিয়ে দেয়। আমরা এই ঘটনার বিচার চাই।

এ বিষয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) আহসান হাবীব বলেন, পুলিশ খবর পেয়ে হাসপাতাল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের কেউ কোনো লিখিত অভিযোগ করেনি। অভিযোগ দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। 

আকাশ/টিপু


সর্বশেষ

পাঠকপ্রিয়