ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

উপ-নির্বাচন

আশাশুনিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১০

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৪, ১৩ জুলাই ২০২৪  
আশাশুনিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১০

সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়ন পরিষদের (ইউপি) উপ-নির্বাচনকে কেন্দ্র করে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ দুই জনকে আটক করেছে।

শনিবার (১৩ জুলাই) বিকেলে উপজেলার গদাইপুর জেহের আলী মাধ্যমিক বিদ্যালয়ের পাশে দুই পক্ষের সংঘর্ষ হয়।   

আহতরা হলেন- তুহিন (৪০), মেহেদী (১৭), হজরত (২২), রেহেনা (৪০), ইউসুফ (৩৫), আনারুল (৩৮), ডাকাত খোকন (৫০), বাপ্পি (৪২) সহ দশ জন। এদের মধ্যে তুহিন ও মেহেদীকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আগামী ২৭ জুলাই খাজরা ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ‘ঘোড়া’ প্রতীকের প্রার্থী এস এম শাহনেওয়াজ ডালিমের বাড়ির সামনে মিছিল নিয়ে আসেন প্রতিদ্বন্দ্বী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ‘আনারস’ প্রতীকের প্রার্থী অহিদুল ইসলাম মোল্লার সমর্থকরা। এসময় দুই প্রার্থীর সমার্থকদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। পরে তারা সংঘর্ষে জড়ান। পুলিশ এসে ঘটনাস্থল থেকে ডাকাত খোকন ও বাপ্পি মোল্লাকে আটক করে।

‘ঘোড়া’ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী এস এম শাহনেওয়াজ ডালিম জানান, শনিবার দুপুরে হঠাৎ আনারস প্রতীকের সমর্থকরা দেশি অস্ত্রে সজ্জিত হয়ে তার বাড়ির সামনে এসে অশ্লীল ভাষায় চেচামেচি করে হামলা চালায়। হামলায় তার ভাবিসহ ৫/৬ জন আহত হয়েছেন। তাদের মধ্যে তুহিন ও মেহেদীর অবস্থা আশঙ্কাজনক।

‘আনারস’ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী অহিদুল ইসলাম মোল্যা জানান, দুপুরে শোডাউন করার সময় ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী এস এম শাহনেওয়াজ ডালিমের সমর্থকরা তার মিছিলে হামলা চালিয়েছে। এই ঘটনায় তার কয়েকজন সমর্থক আহত হয়েছেন।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিশ্বজিৎ কুমার অধিকারী জানান, হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করা হয়েছে। তিনি বর্তমান ঘটনাস্থলে রয়েছেন। এখন পরিবেশ শান্ত রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। 

শাহীন/মাসুদ


সর্বশেষ

পাঠকপ্রিয়