ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

রূপগঞ্জ হাত-পা বাঁধা অবস্থায় অপহৃত যুবক উদ্ধার, গ্রেপ্তার ৬

নারায়ণগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩০, ১৩ জুলাই ২০২৪   আপডেট: ২২:৩৬, ১৩ জুলাই ২০২৪
রূপগঞ্জ হাত-পা বাঁধা অবস্থায় অপহৃত যুবক উদ্ধার, গ্রেপ্তার ৬

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অপহরণের দুই দিন পর রাজীব (২২) নামে এক যুবককে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৩ জুলাই) বিকেলে তাকে উদ্ধার করা হয়। এসময় গ্রেপ্তার করা হয় ছয় জনকে।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার কলাতলী এলাকার নজরুল ইসলামের ছেলে শান্ত, একই এলাকার অলিউল্লাহর ছেলে জুয়েল, গোলাকান্দাইল এলাকার দুলাল জমাদ্দারের ছেলে বিল্লাল হোসেন, আনোয়ার হোসেনের ছেলে আলামিন, ক্যানেল এলাকার আসাদ ঢালি ও শামীম।

অপহৃত যুবকের বড় ভাই নাজমুল জানান, তার ছোট ভাই রাজীব ভুলতা এলাকায় পিকআপ গাড়ি চালিয়ে জীবিকা নির্বাহ করেন। গত ১০ জুলাই শান্ত, জুয়েল, বিল্লাল হোসেন, আলামিন, আসাদ ঢ়ারি ও শামীমসহ নাম না জানা ৩-৪ জন ভুলতা গাউছিয়া মার্কেটের সামনে থেকে রাজীবকে অপহরণ করে নিয়ে যায়। অপহরণকারীরা পরিবারের কাছে ১ লাখ ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। দাবি করা টাকা না দিলে তারা রাজীবকে হত্যা করে নদীতে ভাসিয়ে দেবে বলে হুমকি দেয়।

তিনি আরও জানান, এ ঘটনায় তিনি বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা করেন। পরে পুলিশ গোলাকান্দাইল পাঁচ নম্বর ক্যানাল এলাকায় অভিযান চালিয়ে কাজল নামে ব্যক্তির বাড়ি থেকে রাজীবকে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করে। এসময় পুলিশ ৬ জনকে গ্রেপ্তার করে।

রূপগঞ্জ থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, অপহৃত যুবককে উদ্ধার করা হয়েছে।এ ঘটনায় ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

অনিক/মাসুদ


সর্বশেষ

পাঠকপ্রিয়